× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সফল নারী উদ্যোক্তাদের সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক

১৫ মার্চ ২০২২, ০২:৪৮ এএম । আপডেটঃ ১৫ মার্চ ২০২২, ০২:৫৩ এএম

প্রতি বছরের ন্যায় এবারও সফল নারী উদ্যোক্তাদের সম্মাননা প্রদান করল ‘ওমেন্স কালিনারি এসোসিয়েশন অফ বাংলাদেশ’ (WCAB)। ডব্লিউসিএবির ৮ম বর্ষপূর্তি ও নারী দিবস উপলক্ষে রাজধানীর ধানমন্ডি-২৭ মাইডাস সেন্টারে শনিবার (১২ মার্চ) এ সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহের আফরোজ চুমকি (সংসদ সদস্য) ও সভাপতি নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়। বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক নাসিমা সুলতানা ও অতিরিক্ত মহাপরিচালক স্বাস্থ্য অধিদফতর ও সাবেক ডিন ঢাকা মেডিক্যাল কলেজ (বায়োকেমিস্ট্রি) বিভাগ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট রন্ধন বিষেশজ্ঞ, ডব্লিউ.সি.এ.বির প্রেসিডেন্ট ও আইটিআইসিএর চেয়ারম্যান নাজমা হুদা।

মরণোত্তর সম্মাননা প্রদান করা হয় কালিনারি সেক্টরের অগ্রদূত সিদ্দিকা কবিরকে। ওনার ছোট বোন সুলতানা রাজিয়া এই সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন। আজীবন সম্মাননা দেয়া হয় বিশিষ্ট রন্ধনবিদ নাহিদ ওসমানকে। সফল উদ্যোক্তা রাজশাহীর মোশারাত জাহান রুমি, তৃতীয় লিঙ্গের সিনথিয়া ভূইয়া, সফল নারী প্রফেসর ড. ফেরদৌসি খান (অধ্যক্ষ বাংলা কলেজ), প্রতিবন্ধী সফল নারী অন্তরা আহমেদ (ভাইস প্রেসিডেন্ট এবি ব্যাংক), ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড উইনিং কেক আর্টিস্ট তাসনুতা আলমকে, ট্যুরিজম ও হসপিটালিটি ইন্ডাস্ট্রিতে সফল পদচারণার জন্য নাফিজ ইসলাম লিপিকে (ফুড ক্যাডেড, লিপি ইউফোরিয়া সি ও) সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন ওমেন্স কালিনারি এসোসিয়েশন অফ বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট কল্পনা রহমান।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.