× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শিক্ষার্থীদের আন্দোলন ‘আপাতত’ স্থগিত

০৬ ডিসেম্বর ২০২১, ০৩:৫৬ এএম

নিরাপদ সড়কের দাবি ও রাস্তায় চলমান অব্যবস্থাপনাসহ কয়েকটি ইস্যুতে শিক্ষার্থীদের চলমান আন্দোলন ‘আপাতত’ স্থগিত করা হয়েছে। বৈরি আবহাওয়ার কারণে আপাতত স্থগিত করা হয়েছে এ আন্দোলন। আবহাওয়া অনুকূলে এলে শিক্ষার্থীরা আবারও আন্দোলন চালিয়ে যাবেন বলে ঘোষণা দিয়েছেন। 

বৃষ্টি উপেক্ষা করেই সোমবার রামপুরা ব্রিজে মুখে কালো কাপড় বেঁধে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন শিক্ষার্থীরা। দুপুর সাড়ে ১২টা থেকে ১টা পর্যন্ত চলে এ কর্মসূচি। মানববন্ধন কর্মসূচি শেষে করার আগে খিলগাঁও মডেল কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের ঢাকা মহানগরের দফতর সম্পাদক সোহাগী সামিয়া আন্দোলন স্থগিতের ঘোষণা দেন।

তিনি বলেন, বৈরি আবহাওয়ার কারণে আমরা আগামীকাল (মঙ্গলবার) কোনো কর্মসূচি রাখছি না। আমরা খোঁজ নিয়ে দেখেছি আরো কয়েকদিন বৈরি আবহাওয়া থাকবে। যতদিন পর্যন্ত এ বৈরি আবহাওয়া থাকবে ততদিন পর্যন্ত আমাদের আন্দোলন স্থগিত থাকবে। 

তিনি আরো বলেন, তবে বৈরি আবহাওয়া কেটে গেলে আমরা আবার কর্মসূচি চালিয়ে যাব। সেক্ষেত্রে আমাদের কিছু সুনির্দিষ্ট কর্মসূচি আছে। সোহাগী সামিয়া আরো বলেন, আমাদের দাবি আদায় না হওয়ার পর্যন্ত আন্দোলন করব। প্রয়োজন হলে আমরা আরও ২১ বছর আন্দোলন চালিয়ে যাব।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.