× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জাবির সেচ্ছাসেবী সংগঠন তরী’র নতুন কমিটি গঠন

জাবি প্রতিনিধি

২১ ডিসেম্বর ২০২৩, ১৪:০৭ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন তরী’র  নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন সরকার ও রাজনীতি বিভাগের  শিক্ষার্থী মো: জহিরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হয়েছেন বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী মো: রিছান উদ্দিন। 

বুধবার (২০ ডিসেম্বর) সংগঠনটির প্রধান উপদেষ্টা সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক বশির আহমেদ ও বিদায়ী সভাপতি  মো: সাজ্জাদ হোসেন রিফাত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৩২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি ইংরেজি আবিদা নাসরিন শিল্পী, ইতিহাস বিভাগের মো: শাকিল ইসলাম ও মো: ইসরাফিল হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মাইক্রোবায়োলজি বিভাগের কুয়াশা কায়রোজ হিরা ও জান্নাতুল মাওয়া মীম, ইতিহাস  বিভাগের উলফাত তামান্না ও শারমিন আক্তার ঈশা,  সাংগঠনিক সম্পাদক  মো: সাফায়েত মীর, সহ-সাংগঠনিক সম্পাদক  আফসানা মিমি, কোষাধ্যক্ষ মোহাম্মদ রায়হান উদ্দীন, দপ্তর সম্পাদক  জহিরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোছা: নাজিয়া নিশাত, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রাকিবুর রহমান জয়, শিক্ষা কার্যক্রম সম্পাদক মো: আব্দুল্লাহ আল কাউসার, সহ-শিক্ষা কার্যক্রম সম্পাদক ফাতেমা, গ্রন্থাগার সম্পাদক মো: মাহিদুল ইসলাম, সহ-গ্রন্থাগার সম্পাদক নাজমুন নাহার নিপা, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সুকর্ণা কুন্ডু, সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক রোকশানা আরেফিন শাম্মী, ক্রীড়া সম্পাদক শান্ত রায়, সহ-ক্রীড়া সম্পাদক হারুন অর রশিদ কমিটিতে রয়েছেন।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে শারমিন আক্তার, সুমি রায়,  তারেক আহমেদ, মো: ইমতিয়াজ আহমেদ শিহাব,  ফাইরুজ সামিহা মিল্কি,  মোছা: সুমাইয়া আক্তার সিঁথি, তামান্না তাবাস্সুম ফারহানা,  নওশিন তারান্নুম অনন্যা,স্বর্ণা আক্তার মনোনীত হয়েছেন। 

উল্লোখ্য, ২০০৮ সালের ২৮ এপ্রিল ‘আলোর পথে আমরা’ এই স্লোগানকে ধারণ করে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন স্বপ্নবাজ তরুণের হাতে শুরু তরী’র কার্যক্রম শুরু হয়। বর্তমানে এই সংগঠনটিতে সুবিধাবঞ্চিত শিশুর সংখ্যা প্রায় একশ জন। সংগঠনটির স্বেচ্ছাসেবীরা বিনামূল্যে পাঠদানের পাশাপাশি শিশুদের নিয়ে খেলাধুলা, সাংস্কৃতিক চর্চা, শিক্ষা সফর, শিক্ষাসামগ্রী ও খাবার বিতরণসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে থাকেন। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.