× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বুটেক্সে মুক্তিযোদ্ধা স্মৃতিফলক স্থাপনে কমিটি গঠন

বুটেক্স প্রতিনিধি

১৯ মার্চ ২০২৪, ১৮:৪৫ পিএম

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে (বুটেক্স) হবে শহীদ মুক্তিযোদ্ধা ও শহীদ স্মরণে স্মৃতিফলক। সাধারণ শিক্ষার্থীদের পক্ষ হতে বুটেক্স সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামান বরাবর স্মারকলিপি প্রদানের প্রেক্ষিতে স্মৃতিফলক স্থাপনের সিদ্ধান্ত হয়।

শহীদ মুক্তিযোদ্ধা ও শহীদ স্মরণে স্মৃতিফলক স্থাপনে সার্বিক বিষয় পর্যালোচনা করে সুপারিশ পেশ করার জন্য চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে আহ্বায়ক করা হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোঃ জুলহাস উদ্দিনকে। সদস্য সচিব করা হয়েছে ডাইজ অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ ফরহাদ হোসেনকে। এছাড়া কমিটিতে সদস্য হিসেবে আছেন একাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার (এইচআর) মুহাম্মদ শরীফুর রহমান ও এক্রিডাইটেড ল্যাবের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মো. কবিরুল ইসলাম।

স্মৃতিফলক স্থাপন নিয়ে কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. জুলহাস উদ্দিন বলেন, স্মৃতিফলক কোথায় স্থাপন করা হবে, ডিজাইন কেমন হবে এসব ব্যাপারে খুব শ্রীঘ্রই মিটিং করে আমরা সিদ্ধান্ত নিবো। এরপর এটা সিন্ডিকেট সভায় যাবে। যেহেতু কমিটি গঠন করা হয়েছে এটা অবশ্যই হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.