× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চবি মহেশখালী স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের নেতৃত্বে তামিম-মোসলেম উদ্দিন

ফুয়াদ মণ্ডল, চবি প্রতিনিধি

১৬ মে ২০২৪, ১৫:৪৭ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ মহেশখালী স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের ২০২৪-২৫ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির মেয়াদ থাকবে এক বছর।

মঙ্গলবার (১৪মে) সমিতির উপদেষ্টামন্ডলী ও কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক নতুন এই কমিটি গঠন করা হয়।

নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন গণিত বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী  তৌসিফ বিন আনোয়ার তামিম,  সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী  মোসলেম উদ্দিন। 

অনুষ্ঠানে নতুন কমিটির সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন তার বক্তব্যে বলেন, আগামীর স্মার্ট মহেশখালী বিনির্মানে মহেশখালীর যে সমস্থ শিক্ষার্থী মহেশখালীর বাইরে পড়াশোনা করে তাদের প্রত্যেকের নিজস্ব চিন্তা ভাবনা আছে,মহেশখালী স্টুডেন্টস' এ্যাসোসিয়েশন,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ও সেরকমই একটি প্রতিষ্ঠান।মহেশখালী মায়ের যে সন্তানেরা চট্টগ্রাম শহরে এসে বিশেষ করে ভর্তি পরীক্ষার সময় নানা সমস্যার সম্মুখীন হয় তাদের জন্য আলোর দিশারি হয়ে কাজ করা প্রত্যয়ে প্রতিষ্ঠিত হয় আমাদের প্লাটফর্ম।চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া মহেশখালী মায়ের সব শিক্ষার্থীর জন্য একমাত্র প্লাটফর্ম হলো আমাদের এই এ্যাসোসিয়েশন।আমাদের স্বপ্ন আগামীর স্মার্ট মহেশখালী গঠনে সর্বোচ্চ একতাবদ্ধ হয়ে কাজ করে যাওয়া।

তিনি আরও বলেন, শিক্ষার্থীদের ভর্তিপরীক্ষা কালীম যাতায়াত ব্যবস্থা,থাকা খাওয়া নিয়ে না বিড়ম্বনার শিকার হতে হয়।সে সব দূর করার প্রয়াসে আমরা কাজ করি,শহর থেকে ক্যাম্পাসে বাস সুবিধা  খাবার ব্যবস্থা,কেউ থাকা নিয়ে সমস্যায় পড়লে সে ব্যবস্থা।টিউশন ম্যানেজ করে দেওয়া,হলে সিট পাওয়া সহ সর্বোচ্চ চেষ্টা থাকে মহেশখালীর শিক্ষার্থীদের পাশে থাকার।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.