× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্টামফোর্ডে নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. জিয়াউল হাসানের দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক

২৩ এপ্রিল ২০২২, ১৭:৫৪ পিএম

স্টামফোর্ডে নবনিযুক্ত ট্রেজারার অধ্যাপক ড. জিয়াউল হাসান দায়িত্ব গ্রহণ করলেন। ছবি: সংগৃহীত

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ এর নবনিযুক্ত ট্রেজারার হিসেবে অধ্যাপক ড. জিয়াউল হাসান দায়িত্ব গ্রহণ করেছেন। বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ট্রেজারার প্রফেসর লুৎফুর রহমানের কাছ থেকে আজ শনিবার (২৩ এপ্রিল) তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মো. ইউনুছ মিয়া, রেজিস্ট্রার মুহাম্মদ আব্দুল মতিনসহ অন্যান্য কর্মকর্তারা।

এর আগে চলতি বছরের গত ৬ ফেব্রুয়ারি মহামান্য রাষ্ট্রপতির অনুমোদনক্রমে স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ট্রেজারার হিসেবে ড. মো. জিয়াউল হাসানকে নিয়োগ প্রদান করা হয়। তিনি ২০০৯ সালে স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এর আইন বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন এবং ১৭ মে ২০১৩ থেকে ১৯ নভেম্বর ২০১৩ সাল পর্যন্ত আইন বিভাগের বিভাগীয় প্রধান (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৫ সাল থেকে তিনি স্টামফোর্ডের আইন বিভাগে সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন এবং ২০২১ সালে অধ্যাপক পদে উন্নীত হন। ড. মো. জিয়াউল হাসান মস্কোর পিপলস ফ্রেন্ডশিপ ইউনিভার্সিটি অব রাশিয়ায় বেশ কিছুদিন বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৫ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত রাশিয়ার বিভিন্ন প্রতিষ্ঠানে কর্তব্যরত ছিলেন।

ড. মো. জিয়াউল হাসান মস্কো পেডাগোজিক্যাল স্টেট ইউনিভার্সিটি থেকে সিভিল ল’ এর উপর প্রথম শ্রেণিতে মাস্টার্স ইন জুরিসপ্রডেন্স ডিগ্রি লাভ করেন। ২০০৫ সালে মস্কোর পিপলস ফ্রেন্ডশিপ ইউনিভার্সিটি অব রাশিয়া থেকে পিএইচ.ডি. ডিগ্রি লাভ করেন। দেশি বিদেশি বিভিন্ন জার্নালে তাঁর বেশ কিছু প্রকাশনা রয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.