× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বৃষ্টিতে ভিজতে গিয়ে ছাদ থেকে পড়ে জাবি ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

১১ মে ২০২২, ০১:৩১ এএম

নিহত শিক্ষার্থী অমিত কুমার বিশ্বাস। ছবি: সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উদ্ভিদবিজ্ঞান বিভাগের স্নাতকোত্তরের (২০১৫-১৬) শিক্ষার্থী অমিত কুমার বিশ্বাস বৃষ্টিতে ভিজতে গিয়ে আবাসিক হলের ছাদ থেকে পড়ে মারা গেছেন।

আজ মঙ্গলবার (১০ মে) সাভারের এনাম  মেডিকেল কলেজ হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় ৫টা ১৮ মিনিটে মারা যান তিনি। কর্তব্যরত চিকিৎসক ডা. ইকরাম তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, মঙ্গলবার দুপুর দুইটার দিকে বৃষ্টিতে ভিজতে শহীদ রফিক-জব্বার হলের ছাদে গেলে ৫ তলা হলের ছাদ থেকে পড়ে গুরুতর আহত হন তিনি। আহত অবস্থায় তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর সুপারিশ করেন।

হাসপাতালে নেয়া হলে আহত অমিতের প্রচুর রক্তপাত হয় এবং কার্ডিয়াক অ্যারেস্ট হয় বলে জানান শহীদ রফিক-জব্বার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. সোহেল আহমেদ। 

অধ্যাপক সোহেল বলেন, ছাদ থেকে পড়ে অমিত জ্ঞান হারিয়ে ফেলে। এ অবস্থায় তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য অন্যত্র পাঠানোর সুপারিশ করলে তাকে সাভারের বেসরকারি হাসপাতাল এনাম মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.