× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘দ্য হাঙ্গার গেমস’য়ে র‌্যাচেল জেগলার

০১ জুন ২০২২, ০২:৩০ এএম

র‌্যাচেল জেগলার

‘দ্য হাঙ্গার গেমস’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ‘ওয়েস্ট সাইড স্টোরি’ খ্যাত অভিনেত্রী র‌্যাচেল জেগলার। তিনি জনপ্রিয় সিরিজটির নতুন সিনেমা ‘দ্য ব্যালাড অফ সংবার্ডস অ্যান্ড স্নেকস’য়ে অভিনয় করবেন।

এই খবরটি জেগলার নিজেই টুইটারে শেয়ার করেছেন। এই সিনেমায় তার চরিত্রের নাম লুসি গ্রে বেয়ার্ড।

মুভিটির কাহিনী সুজান কলিন্সের একই নামের উপন্যাস থেকে রূপান্তরিত করা হয়েছে যা ‘দ্য হাঙ্গার গেমস’-এ কাটনিস এভারডিনের অ্যাডভেঞ্চারের কয়েক দশক আগে ঘটেছিল। তার মানে জেনিফার লরেন্স, যিনি গার্ল অন ফায়ার হিসাবে আগের সিনেমায় ছিলেন, তিনি এবার থাকছেন না। এই সিনেমায় দেখা যাবে, একটি উচ্চাভিলাষী ছেলে শেষ পর্যন্ত ডাইস্টোপিয়ান দেশ প্যানেমের অত্যাচারী নেতা হয়ে ওঠে। 

মূল উপন্যাসে নিরীহ লুসি গ্রে ফসল কাটার অনুষ্ঠানে গান গেয়ে সবার মনোযোগ আকর্ষণ করে।

কালজয়ী পরিচালক স্টিভেন স্পিলবার্গের প্রশংসিত ‘ওয়েস্ট সাইড স্টোরি’ সিনেমায়  মারিয়া চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন জেগলার। ফলে তিনি যে এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তাতে অবাক হওয়ার কিছু নেই। এই  তরুণ অভিনেত্রী ‘শাজাম! ফিউরি অফ দ্য গডস’ এ জাচারি লেভি, হেলেন মিরেনের মত তারকার সাথে অভিনয় করবেন। তিনি এবং ডিজনির লাইভ-অ্যাকশন অ্যানিমেশন ‘স্নো হোয়াইট’তে অভিনয় করবেন বলে জানা যায়।

লায়ন্সগেট মোশন পিকচার গ্রুপের সভাপতি নাথান কাহানে বলেন, আপনি যখন সুজানের বইটি পড়েন, তখন লুসি গ্রে-এর মানসিক বুদ্ধিমত্তা, শারীরিক তৎপরতা এবং গানের জন্য শক্তিশালী কণ্ঠস্বরের ব্যাপারটি উজ্জ্বল হয়ে ওঠে। র‌্যাচেলের মধ্যে এই সব দক্ষতা রয়েছে। তিনি আমাদের লুসি গ্রে-এর জন্য নিখুঁত পছন্দ। 

 ফ্রান্সিস লরেন্স আসন্ন চলচ্চিত্র পরিচালনা করবেন। এই বছরের শেষের দিকে এর নির্মাণ শুরু হবে।

এ প্রসঙ্গে ফ্রান্সিস লরেন্স বলেন, লুসি গ্রে চরিত্রটি একই সাথে সাহসী, স্বাধীন, প্রতিবাদী,  আবেগপ্রবণ এবং রোমান্টিক। আশা করি র‌্যাচেল এই চরিত্রটিকে অবিস্মরণীয় করে তুলবে।

 আগামী বছরের ১৭ নভেম্বর ‘দ্য বালাড অফ সংবার্ডস অ্যান্ড স্নেকস’  প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

কয়েক মাস আগে অনুষ্ঠিত অস্কার অনুষ্ঠানে প্রথমদিকে আমন্ত্রণ না পাওয়ায় ক্ষুৃব্ধ হন র‌্যাচেল জেগলার। ক্ষোভের বিষয়টি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সাথে শেয়ার করেন। চারদিকে সমালোচনার ঝড় উঠলে অস্কার কর্র্তৃপক্ষ  শেষ পর্যন্ত তাকে আমন্ত্রণ জানায়।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.