× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পোশাক নিয়ে বিতর্ক, কড়া জবাব দিলেন নীনা

০৩ জুন ২০২২, ০৯:২১ এএম

বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী নীনা গুপ্ত বরাবরই স্পষ্টভাষী। দীর্ঘ অভিনয় জীবনে তিনি কখনো কুসংস্কার ও সমাজের বাধ্য-বাধকতার সঙ্গে আপোষ করেননি। ৬২ বছর বয়সে এসেও সেই মানসিকতা ধরে রেখেছেন তিনি।

সম্প্রতি নীনা গুপ্তর একটি ভিডিও নিয়ে সমালোচনা হচ্ছিল নেট দুনিয়ায়। যেখানে দেখা যায়, কিংবদন্তি লেখক, নির্মাতা গুলজারের সঙ্গে দেখা করেছেন নীনা। ওই সময় অভিনেত্রীর পরনে ছিল শর্টস। এটাই হলো কাল!

শর্টস পরে গুলজারের সঙ্গে দেখা করার কারণেই সোশ্যাল মিডিয়ায় নীনাকে নিয়ে নানা সমালোচনা হচ্ছিল। এবার কড়া ভাষায় অভিনেত্রী জবাব দিলেন। তিনি বলেন, ‘যারা আমার শর্টস পরে যাওয়া নিয়ে এত মন্তব্য করছেন, তাদের বলি, গুলজার সাহেবের সঙ্গে আমার বন্ধুত্ব বহু দিনের। একসঙ্গে টেনিস খেলার জন্য রোজ সকালে তিনি আমায় গাড়িতে তুলে নিয়ে যেতেন। তখন প্রতিদিন শর্টস পরেই দেখা হত আমাদের।’

নারীর পোশাক নিয়ে বিতর্কের প্রতিবাদে আগেও একাধিকবার প্রতিবাদ জানিয়েছেন নীনা গুপ্ত। তিনি মনে করেন, নারীকে তার পোশাক দিয়ে নয়, কাজ দিয়ে এবং মানুষ হিসেবেই বিবেচনা করা উচিৎ।

উল্লেখ্য, আশির দশক থেকে বলিউডে কাজ করছেন নীনা গুপ্ত। অনবদ্য অভিনয়ের সুবাদে তিনি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে তুমুল প্রেম, বিয়ের আগেই কন্যা সন্তানের মা হওয়া; এমন নানা কারণে আলোচিত হয়েছেন নীনা।

সম্প্রতি তাকে দেখা গেছে আমাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘পঞ্চায়েত’-এর দ্বিতীয় সিজনে। সিরিজটি দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা পেয়েছে।




Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.