× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ক্ষতিপূরণ দেওয়ার টাকা নেই হার্ডের!

বিনোদন ডেস্ক

০৩ জুন ২০২২, ১২:১৭ পিএম । আপডেটঃ ০৩ জুন ২০২২, ১২:১৮ পিএম

অ্যাম্বার হার্ড

মানহানির মামলায় ক্ষতিপূরণ হিসেবে জনি ডেপকে ১০ মিলিয়ন ডলারের বেশি অর্থ দেওয়ার পক্ষে রায় দিয়েছে মার্কিন আদালত। কিন্তু  অ্যাম্বার হার্ডের আইনজীবী বৃহস্পতিবার জানিয়েছেন যে, হার্ড তার প্রাক্তন স্বামী জনিকে এই ক্ষতিপূরণ দিতে পারবেন না। বুধবার ভার্জিনিয়ার জুরি ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ তারকা ডেপের পক্ষে রায় দেয়।

বৃহস্পতিবার এনবিসির ‘টুডে’ শো অনুষ্ঠানে এ বিষয়ে প্রশ্ন করা হলে হার্ডের আইনজীবী এলেন ব্রেডহফ্ট উত্তর দেন, এই ক্ষতিপূরণ দেওয়া  একেবারেই সম্ভব না।

উপরন্তু ব্রেডহফ্ট জানান যে, হার্ড বুধবারের রায়ের বিরুদ্ধে আপিল করবেন।  

তিনি বলেন, এটি একটি ভয়ঙ্কর বার্তা। এটি একটি উল্লেখযোগ্য ধাক্কাও, কারণ এটির অর্থ ঠিক এটাই। কেউ যদি আপনাকে মারধর করে, সাথে সাথে আপনি যদি সেটার ভিডিও করতে না পারেন তাহলে এখন কিন্তু কেউ আর আপনাকে বিশ্বাস করবে না। 

এর আগে জনি  ডেপ জানান যে, হার্ডের আনা গার্হস্থ্য সহিংসতার অভিযোগ তার ক্যারিয়ারকে ক্ষতিগ্রস্থ করেছে। পরবর্তীতে এই অভিনেতার বিরুদ্ধে পাল্টা মামলা করেছেন হার্ড।

ছয় সপ্তাহ ধরে চলা তর্ক-বিতর্কের পর জুরি বুধবার রায় দেয় যে, হার্ডের লেখা ২০১৮ সালের  ওয়াশিংটন পাস্টের নিবন্ধ ডেপের মানহানি করেছে।

বিচারের সময় ডেপের একজন অ্যাটর্নি বলেছিলেন যে, হার্ডের গার্হস্থ্য নির্যাতনের অভিযোগ একটি ‘প্রতারণা’। এই মন্তব্য করার জন্য আদালত  হার্ডকে ২ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেন।

ডেপ- হার্ডের বিচার টেলিভিশনে দেখানো হয়েছিল। সাম্প্রতিক সপ্তাহগুলোতে সামাজিক মাধ্যমে এ নিয়ে প্রচুর লেখালেখি হয়।   বেশির ভাগ ভক্ত ডেপের পক্ষে নানা রকমের পোস্ট দিতে থাকে। এই বিষয়টির দিকে ইঙ্গিত করে ব্রেডহফ্ট জানান,  তিনি বিশ্বাস করেন যে, সোশ্যাল মিডিয়া  জুরির উপর প্রভাব ফেলেছিল। 

 তিনি বলেন, তারা প্রভাবিত হয়নি-এটা কখনোই বলা যাবে না। এটি ভয়ঙ্কর এবং সত্যিই সত্যিই একপাশে ছিল।

ব্রেডহফ্ট আরো বলেন, জুরি শেষ পর্যন্ত হার্ডকে বিশ্বাস করেনি। কারণ ডেপের আইনি দল তাকে ‘দানব’ বানানোর সব রকম চেষ্টা করেছে।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.