× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দ্বন্দ্বে জড়ালেন শুভশ্রী ও মিথিলার স্বামী!

০৩ জুন ২০২২, ১৩:২৮ পিএম

শুভশ্রী গাঙ্গুলি ও রাফিয়াত রশিদ মিথিলা; একজন কলকাতার অভিনেত্রী, আরেকজন বাংলাদেশের। তবে কাজের সুবাদে তারা একে-অপরের দেশেও জায়গা করে নিয়েছেন, পরিচিতি পেয়েছেন।

তাদের মধ্যে আরেকটি মিল হলো, দু’জনেই বিয়ে করেছেন নির্মাতাকে। টলিউডের হিট নির্মাতা রাজ চক্রবর্তীকে বিয়ে করেছেন শুভশ্রী, আর মিথিলা বিয়ে করেছেন খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জিকে।

মজার ব্যাপার হলো, আজ শুক্রবার (৩ জুন) পশ্চিমবঙ্গে সৃজিত ও রাজ দু’জনেরই সিনেমা মুক্তি পেয়েছে। আর সেই সিনেমাকে কেন্দ্র করেই দ্বন্দ্ব জড়ালেন নির্মাতাদ্বয়।

সৃজিত মুখার্জি পরিচালিত নতুন সিনেমা ‘এক্স=প্রেম’। অন্যদিকে রাজ চক্রবর্তীর ‘হাবজি গাবজি’। এর মধ্যে রাজের সিনেমাটি প্রদর্শিত হচ্ছে নন্দনে। যেটা পশ্চিমবঙ্গ সরকারের অর্থায়ন ও ব্যবস্থাপনায় পরিচালিত হয়। একই প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের জন্য আবেদন করেছিলেন সৃজিতও। কিন্তু তার আবেদন গৃহীত হয়নি।

এ কারণেই ক্ষেপেছেন সৃজিত। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই ক্ষোভ উগরে দিয়েছেন নির্মাতা। লিখেছেন, “একই দিনে মুক্তি পাচ্ছে দু’টি সিনেমা। দু’জনেই নন্দন ১-এর জন্য আবেদন করেছিলাম। কিন্তু মাত্র এক জন ছাড়পত্র পেয়েছেন। আদর্শগত এবং ন্যায়সম্মতভাবে হয় দু’টি সিনেমাই ছাড়পত্র পাওয়ার কথা, নয়তো কেউ পাবে না। এটা কেন হলো? কারণ, যদিও সব সিনেমাই সমান, তবু কিছু সিনেমা অন্যদের তুলনায় বেশিই সমান।’’

সৃজিতের স্পষ্ট ইঙ্গিত রাজের রাজনৈতিক অবস্থানের দিকে। পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূলের বিধায়ক রাজ। এই সুবাদে তিনি প্রাধান্য পেয়েছেন, এমনটাই সৃজিতের ধারণা।

যদিও গণমাধ্যমকে সৃজিত বলেন, ‘আমি এ বিষয়ে রাজের সঙ্গেও কথা বলেছি। সেও বিষয়টি জানে না।’

এদিকে গণমাধ্যমকে রাজ চক্রবর্তী বলেন, ‘নন্দনে কার সিনেমা বা কোন সিনেমা ছাড়পত্র পাবে, সেটা আমার জানার কথা নয়। সুতরাং এ বিষয়ে আমার কিছু বলার নেই।’

নন্দনে সিনেমা মুক্তি দেয়াকে ঘিরে তবে কি বিরোধে জড়িয়ে গেলেন রাজ ও সৃজিত? এ নিয়ে সৃজিতের স্পষ্ট জবাব, “রাজের সঙ্গে আমার কোনও বিরোধ নেই। এই ঘটনার পরেও থাকবে না। শুভশ্রী, পরমব্রত চট্টোপাধ্যায় আমার প্রিয়জন। ওরা রাজের ‘হাবজি গাবজি’-তে অভিনয় করেছেন। দু’জনকেই আন্তরিক শুভেচ্ছা জানাই।’’

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.