× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অ্যাম্বারকে সৌদি নাগরিকের বিয়ের প্রস্তাব

০৭ জুন ২০২২, ০৯:২৫ এএম

কয়েকদিন আগেই সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে দায়ের করা মানহানির মামলায় জিতেছেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত অভিনেতা জনি ডেপ। আদালত জনিকে ১১৫ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে অ্যাম্বারের প্রতি নির্দেশ দিয়েছেন। রায় নিজের বিরুদ্ধে যাওয়া স্বভাবিকভাবেই বেকায়দায় পড়েছেন মার্কিন অভিনেত্রী। এ অবস্থায় এক সৌদি বাসিন্দা নেট মাধ্যমে অ্যাম্বারকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। আর সেই প্রস্তাবের স্ক্রিনশট মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়।

ইনস্টাগ্রামে বন্যার মতো ছড়িয়ে পড়েছে ওই ব্যক্তির অ্যাম্বারকে বিয়ের প্রস্তাবের স্ক্রিনশট। জানা গেছে, লিখিত খোলা প্রস্তাবের পাশাপাশি হলিউডের বিখ্যাত অভিনেত্রীর উদ্দেশে ভয়েস মেসেজও পোস্ট করেন ওই ব্যক্তি। তার বক্তব্য, এই খারাপ সময়ে অ্যাম্বারের জীবনকে আনন্দে ভরিয়ে তুলবেন তিনি।

আরবি ভাষায় ওই ব্যক্তি ভয়েস মেসেজে যা বলেছেন তার বাংলা দাঁড়ায়— ‘অ্যাম্বার, যখন তোমার জীবনের সব দরজা বন্ধ হয়ে গেছে, তখন আমি ছাড়া তোমাকে খেয়াল করার মতো কেউ নেই। আমি জানি, অনেকেই তোমাকে কটাক্ষ করছে, সেই কারণেই ঠিক করেছি আমি তোমাকে বিয়ে করব। ঈশ্বর আমাদের দুজনকে আশীর্বাদ করুন। তোমার জন্য ওই বুড়োর (জনি ডেপ) চেয়ে আমি অনেক ভালো পাত্র।’ এই পোস্টেরই ভিউ ঘণ্টাখানেকের মধ্যে লাখের গণ্ডি ছাড়ায়।

নিজেকে গৃহ হিংসার শিকার বলে দাবি করে ২০১৮ সালে ‘ওয়াশিংটন পোস্ট’-এ একটি প্রতিবেদন লিখেছিলেন ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত অভিনেত্রী অ্যাম্বার। লেখায় সরাসরি জনির নাম না নিলেও তিনিই টার্গেট ছিলেন বলে দাবি করে পাল্টা মানহানির মামলা ঠোকেন ‘জ্যাকস্প্যারো’। চেয়ে বসেন মোটা অংকের ক্ষতিপূরণ। তার দাবি ছিল, মিথ্যা অভিযোগে ফাঁসানোর চেষ্টা করছেন সাবেক স্ত্রী।

গত ছয় সপ্তাহ ধরে এই হাই প্রোফাইল মামলার শুনানি চলে ফেয়ারফ্যাক্স কাউন্টি সার্কিট কোর্টে। কাঠগড়ায় দাঁড়িয়ে চলে বিস্তর কাদা ছোঁড়াছুঁড়িও। তবে শেষ হাসি হাসেন জনি ডেপ। বুধবার গভীর রাতে মামলায় রায় দেয় সাত সদস্যের জুরি।

জুরি জানায়, ওই লেখায় সত্যিই সম্মানহানি হয়েছে জনির। অ্যাম্বারের আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং অবমাননাকর। অসৎ উদ্দেশ নিয়ে এ অভিযোগ আনা হয়েছিল। আদালতের নির্দেশ ডেপের সাবেক স্ত্রী ১১৫ কোটি টাকা ক্ষতিপূরণ দেবেন। এ ঘটনায় স্বভাবতই বেকায়দায় পড়েছেন অ্যাম্বার।

অভিনেত্রীর আইনজীবী জানিয়েছেন, তার মক্কেলের পক্ষে এই মুহূর্তে ১১৫ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়া সম্ভব নয়। এর মধ্যেই সৌদি আরবের বাসিন্দা বিয়ের প্রস্তাব দিলেন অভিনেত্রীকে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.