× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিয়ের আসর থেকে ৩ বার পালিয়েছেন মাহি!

০৭ জুন ২০২২, ১২:২২ পিএম

এই সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের একজন সামিরা খান মাহি। অল্প সময়ের ক্যারিয়ারে এরইমধ্যে অনেক চমক দেখিয়েছেন তিনি। গেল ঈদে তার অভিনীত ‘হাঙ্গর’ এবং ‘প্রয়োজন’ নাটক দুটি দর্শকের কাছে দারুণ প্রশংসিত হয়েছে।

রোজার ঈদের পর আসছে কোরবানির ঈদের কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন এই তরুণ অভিনেত্রী। গত রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত ঢাকার অদূরে মাওয়াতে অবস্থান করেছিলেন তিনি। সেখানে ‘ফুলবউ’ নামের একটি নাটকের শুটিং করছেন। এতে নাম ভূমিকায় দেখা যাবে তাকে।

নাটকটি নিয়ে সামিরা খান মাহি বলেন, ‘এটা মূলত একটা মেয়েকে নিয়ে গল্প। তাকে জোর করে অনেকবার বিয়ে চায় পরিবার। কিন্তু পারে না। এভাবে তিনবার সে বিয়ের আসর থেকে থেকে পালিয়ে যায়। একবার তাকে জোর করে বিয়ের পর নিয়ে যাওয়ার সময় পথে বরপক্ষকে ডাকাতে ধরে। সেখান থেকে ডাকাতের বড় একটা ছুরি নিয়ে প্রতিরোধ গড়ে তোলে সে এবং পালিয়ে আসে। পরে সে নিজেই একদিন বাসা থেকে পালায়।’

এই অভিনেত্রী আরও যোগ করেন, ‘অনেক নাটকে আমার বউ সাজা হয়েছে। তবে এবার এই নাটকেই অনেকবার বউ সাজতে হয়েছে। এমন গল্পে আগে কখনো কাজ করিনি। শাড়ি পরে এর আগে কোনো নাটকে এমন দৌড়াদৌড়ির দৃশ্যও করিনি। সব মিলিয়ে কাজটি করতে গিয়ে দারুণ এক অভিজ্ঞতা হয়েছে। চরিত্রের কারণে আমার সাজসজ্জা, মেকআপ সব কিছুতেই ভিন্নতা আনা হয়েছে। আশাকরি দর্শক নাটকটি পছন্দ করবে।’

নাটকটিতে সামিরা খান মাহির বিপরীতে অভিনয় করছেন খায়রুল বাসার। এছাড়াও রয়েছেন শতাব্দী ওয়াদুদ। পরিচালনা করছেন মাহমুদ দিদার। আসছে ঈদে চ্যানেল আইতে নাটকটি প্রচারিত হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.