× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এক যুগেরও বেশি সময় পর আসছে অ্যাভাটার টু : দ্য ওয়ে অব ওয়াটার

বিনোদন ডেস্ক

০৭ জুন ২০২২, ১৫:৩২ পিএম

অ্যাভাটার টু। ছবি: সংগৃহীত

টাইটানিকখ্যাত পরিচালক জেমস ক্যামেরুন আবারো আসছেন বহুল আলোচিত চোখ ধাঁধানো স্পেশাল ইফেক্টসের কারসাজির চলচ্চিত্র অ্যাভাটার নিয়ে। ২০০৯ সালে প্রথমবারের মতো মুক্তি পেয়েছিল জেমস ক্যামেরুনের ‘অ্যাভাটার’। পুরো পৃথিবীতেই ব্যাপক সাড়া ফেলেছিল এই ছবিটি। সেই পুরনো খ্যাতিকে সঙ্গী করেই প্রায় ১৩ বছর পর ফিরছে ‘অ্যাভাটার টু : দ্য ওয়ে অব ওয়াটার’।

গত ৯ মে মুক্তি পেয়েছে এর প্রথম ট্রেইলার। এখন পর্যন্ত ২ কোটিরও বেশি দর্শক ইউটিউবে এই ট্রেইলারটি দেখেছেন এরই মধ্যে। এক সাক্ষাৎকারে ক্যামেরুন বলেছিলেন, সিরিজের দ্বিতীয় ছবির শুটিং প্রায় ৯৫ ভাগ শেষ। এখন শুধু ভিএফএক্সের কাজ চলছে। এ বছর ডিসেম্বর মাসে বহু ভাষায় মুক্তি পাবে এই ছবিটি।

এবারে ছবির কাহিনীতে দেখা যাবে জ্যাক ও নেয়তিরির একটি পরিবার হয়েছে, তারা একসাথে থাকার জন্য সবকিছু করছে। যেভাবেই হোক না কেন তাদেরকে বাড়ি ছেড়ে প্যান্ডোরার নানা জায়গা অন্বেষণ করতে হচ্ছে। এর মাঝেই যখন একটি প্রাচীন হুমকি আবারো ফিরে আসে, তখন জ্যাক মানুষের বিরুদ্ধে একটি কঠিন যুদ্ধে অবতীর্ণ হয়।

এই সিরিজের দ্বিতীয় ছবিতে অভিনয় করেছেন জো সালডানা, স্যাম ওয়ার্থিংটন, সিগুর্নি উইভার, কেট উইন্সলেট, ম্যাট জেরাল্ড এবং স্টিফেন ল্যাং।

ক্যামেরুন জানান, করোনার কারণে প্রায় পাঁচ মাস এই ছবির সব ধরনের প্রোডাকশনের কাজ বন্ধ ছিল। সেই জন্য বেশ অনেকটা সময় নষ্ট হয়েছে। এখন ছবি মুক্তির তারিখ আগে ঘোষণা হওয়ায় চাপ বেড়েছে। এই চলচ্চিত্রের সাথে সংশ্লিষ্ট সবাই খুবই আশাবাদী। এখন দেখা যাক প্যান্ডোরার স্বপ্নের দুনিয়া করোনা মহামারি পরবর্তী বাস্তব পৃথিবীর মানুষকে কতটা আনন্দ দিতে পারে?

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.