× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সালমান ও তার বাবাকে হত্যার হুমকি

বিনোদন ডেস্ক

০৭ জুন ২০২২, ১৭:৩৫ পিএম

ছবি: সংগৃহীত

প্রাণনাশের হুমকি পেয়েছেন বলিউডের সুপারস্টার সালমান খান এবং তার বাবা তথা প্রখ্যাত চিত্র নাট্যকার সেলিম খান। রোববার প্রাতঃভ্রমণে বেরিয়ে একটি হুমকি চিঠি পান সেলিম খান। বাড়ির সামনের একটি বেঞ্চে সেই চিঠি রাখা ছিল।

হুমকি দেওয়া ওই চিঠিতে স্পষ্ট বলা হয়েছে, পাঞ্জাবের কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে সালমান খান এবং তার বাবা সেলিম খানের।

চিঠি পাওয়ার পর মুম্বাইয়ের বান্দ্রা থানায় এফআইআর দায়ের করেছে খান পরিবার। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সালমান খানের বাড়ি এবং তার আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন তদন্তকারীরা।  কে বা কারা ওই চিঠি রেখে গিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। যদিও এখনো কাউকে চিহ্নিত করতে পারেনি পুলিশ। একই সঙ্গে সরকারের পক্ষ থেকে সালমানের নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।

সম্প্রতি আবুধাবিতে আইফা ২০২২ সঞ্চালনা করার পর মুম্বাইয়ে ফিরেছেন সালমান খান।  জানা গেছে, 'কাভি ইদ কাভি দিওয়ালি' ছবির শুটিংয়ের জন্য সোমবারই হায়দ্রাবাদে গেছেন 'দাবাং' অভিনেতা। গোটার ইউনিটের সঙ্গে সেখানে ২৫ দিনের শুটিং সারবেন তিনি। এরপর মুম্বাই ফিরে 'টাইগার থ্রি'রও কিছু অংশের শুটিং করবেন বলিউড সুপারস্টার।

কিছু দিন আগে ২৮ বছর বয়সী পাঞ্জাবের কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসেওয়ালাকে প্রকাশ্যে নৃশংসভাবে খুন করে একদল দুর্বৃত্ত। পুলিশ জানায়, এই ঘটনার পুরো দায় নিয়েছে দুই কুখ্যাত গ্যাংস্টার গোল্ডি ব্রার ও সতীন্দ্র সিং। ধারণা করা হচ্ছে, গোল্ডির পরিকল্পনায় আরেক সন্ত্রাসী লরেন্স বিষ্ণোই সালমান খানকে প্রাণনাশের হুমকি দিয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.