× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সোহেল রানা আইসিইউতে

২৯ ডিসেম্বর ২০২১, ২০:২৩ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা, প্রযোজক ও পরিচালক সোহেল রানার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন তিনি; বুধবার সাধারণ কেবিন থেকে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে বলে জানান তার ছেলে মাশরুর পারভেজ।

বাবার অসুস্থতার খবরে এদিন বিকালেই যুক্তরাজ্য থেকে বাংলাদেশে আসেন মাশরুর। একাধিক গণমাধ্যমের খবরে সোহেল রানাকে ‘লাইফ সাপোর্টে’ নেওয়ার খবর এলেও মাশরুর বলেন, তার বাবাকে ‘আইসিইউতে’ নেওয়া হয়েছে বলেই তিনি জানেন।

সোহেল রানার ছোট ভাই চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেলও বিকালে বলেন, লাইফ সাপোর্টে নেওয়ার বিষয়টি এখনও তারা জানেন না। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহানও একই কথা জানিয়েছেন। রুবেল এর আগে বলেছিলেন, কয়েকদিন ধরে কাশি হচ্ছিল সোহেল রানার। তারপর হাসপাতালে ভর্তি করা হয়।

৭৪ বছর বয়সী সোহেল রানা বাংলাদেশে মুক্তিযুদ্ধের প্রথম পূর্ণাঙ্গ চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে আসেন। তিনি তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন; ২০১৯ সালে তাকে আজীবন সম্মাননা দেয় সরকার। অভিনয় ও প্রযোজনার বাইরে তিনি একজন পরিচালকও।

চলচ্চিত্র জগতের বাইরে জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন সোহেল রানা; এইচ এম এরশাদের মৃত্যুর পর চলতি বছরের অক্টোবরে তিনি পদত্যাগ করেন।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.