× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নতুন প্রেমে মজেছেন নাগা চৈতন্য

বিনোদন ডেস্ক

২৩ জুন ২০২২, ০১:৫৭ এএম

ফাইল ছবি

ভারতের দক্ষিণী সিনেমার তারকা নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর সংসার গত বছরেই ভেঙেছে। এরপর কেটে গেছে আট মাস। বিচ্ছেদের পর উভয়ই কাজে ফিরেছে। ফিরেছে স্বাভাবিক জীবনেও। এবার তাই সামনে এলো নাগা চৈতন্যর নতুন সম্পর্কে জড়ানের খবর। পিংকভিলার খবর, ‘মেজর’ ও ‘মেড ইন হ্যাভেন’ সিনেমার অভিনেত্রী শোবিতা ঢুলিপালার সঙ্গে প্রেম করছেন নাগা।

গণমাধ্যমটিতে প্রকাশিত প্রতিবেদনে জানায়, হায়দরাবারের জুবিলি হিলসে অবস্থিত তার নতুন বাড়ি দেখাতে শোবিতাকে নিয়ে গিয়েছেন নাগা। তাদের বেশ ঘনিষ্ঠভাবেই দেখা গেছে। সেখানে কয়েকঘণ্টা থাকার পর একই গাড়িতে তারা বের হয়ে যান। এছাড়া মেজর সিনেমার প্রচারের জন্য যে হোটেলে শোবিতা ছিলেন সেখানে একাধিকবার নাগাকে দেখা গেছে। এখানেই শেষ নয়, এই অভিনেত্রী এবার তার জন্মদিনও হায়দরাবাদে উদযাপন করেছেন।

সামান্থার সঙ্গে বিচ্ছেদের আট মাস পরই নতুন সম্পর্কের গুঞ্জন উঠলো নাগাকে নিয়ে। যদিও নাগা ও শোভিতা এই বিষয়ে কোনো মন্তব্য করেননি এখনো।

২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় জীবন শুরু করেন নাগা চৈতন্য। পরের বছর  ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ ছবিতে জুটি হয়েছিলেন সামান্থার সঙ্গে।  সে বছরই কাছাকাছি আসেন তারা। পরে বিয়ে করেন চার বছর পর বিচ্ছেদও হয় তাদের।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.