× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অভিনয় ছাড়ছেন ব্র্যাড পিট

বিনোদন ডেস্ক

২৩ জুন ২০২২, ১৩:৩৯ পিএম । আপডেটঃ ২৩ জুন ২০২২, ১৯:০৭ পিএম

ব্র্যাড পিট

অভিনয়কে তাহলে বিদায় জানাচ্ছেন ব্র্যাড পিড। কিছুদিন পর আর লাইট-ক্যামেরার সামনে দাঁড়াবেন না বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় এই অভিনেতা। 

৫৮ বছর বয়সী হলিউড তারকা তিন দশকেরও বেশি সময় ধরে চলচ্চিত্রে কাজ করছেন। তিনি বিনোদন জগতের সবচেয়ে স্বীকৃত এবং সফল নেতৃস্থানীয় পুরুষদের একজন।

অস্কারজয়ী পিট ওশেনস ইলেভেন, মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ এবং ওয়ান্স আপন এ টাইম ইন হলিউডের মতো বিখ্যাত সিনেমাতে কাজ করেছেন। তিনি বলেন, আমার ফিল্ম ক্যারিয়ার শেষের দিকে এসেছে। মনে হচ্ছে, আমি শিক্ষাজীবনের শেষ সেমিস্টারে অধ্যয়ন করছি।

সাম্প্রতিক সময়ে একজন চলচ্চিত্র প্রযোজক হিসাবে আবির্ভূত হচ্ছেন এই হলিউড অভিনেতা। এজন্যই ছবিতে অভিনয়ের সংখ্যা কমিয়ে দিয়েছেন তিনি। এই বছরের শেষের দিকে তার প্রযোজনা সংস্থা প্ল্যান বি এন্টারটেইনমেন্ট উইমেন টকিং নামে একটি সিনেমা মুক্তি দেবে।  ধর্ষকদের বিরুদ্ধে একত্রিত হওয়া মেনোনাইট নারীদের একটি দলকে ঘিরে এই সিনেমার কাহিনী গড়ে উঠেছে। 

অভিনেতা জানিয়েছেন, তিনি তার স্বাস্থ্যের উন্নতির জন্য একটি মিশনে রয়েছেন। এর মধ্যে অন্যতম হল, মহামারী চলাকালীন সময় ধূমপান ত্যাগ করা।

এ প্রসঙ্গে তিনি ব্রিটিশ গণমাধ্যম জিকিউকে বলেন, দিনে মাত্র একবার বা দুবার ধুমপান করার ক্ষমতা আমার নেই। তবে চেষ্টা করছি ধূমপান ছেড়ে দেওয়ার।

বর্তমানে এই তারকা তার সাবেক  স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির সাথে সন্তানদের দায়িত্ব নেয়া নিয়ে আদালতে লড়ছেন। সেসময়কার স্মৃতি উল্লেখ করে তিনি বলেন, বন্ধুদের একটি দুর্দান্ত গ্রুপ আছে, যারা আমার জন্য সবসময় নিরাপদ। ভেঙ্গে পড়ার দিনগুলোতে  ফিলিপ সেমুর হফম্যানের মত বন্ধুরা আমাকে অনেক সাহস জুগিয়েছে।  

অশান্তি ও দুঃখ, মানুষের বৃদ্ধির একটি অনিবার্য অংশ বলে মনে করেন ব্র্যাড। তিনি বলেন, বারবার আমার হৃদয় ভেঙে গেছে। আমি আমার জীবনে খুব একা অনুভব করেছি।  ছোটবেলায় একা বড় হয়েছি। এমনকি এখানেও একা। আপনি যখন একই সাথে সত্যিকারের ব্যথা এবং আনন্দ বহন করবেন, তখন সেটাই হবে যথার্থ বৃদ্ধি।

এদিকে ব্র্যাডের প্রাক্তন স্ত্রী জোলি তার সর্বশেষ চলচ্চিত্র উইদাউট ব্লাডের জন্য পরিচালকের চেয়ারে ফিরে এসেছেন।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.