× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এক বছরের জন্য মরতে চান কানিয়ে!

পরমেশ্বর রায় অয়ন

২৮ জুন ২০২২, ১২:১৩ পিএম । আপডেটঃ ২৮ জুন ২০২২, ১৩:৫২ পিএম

কানিয়ে ওয়েস্ট

বিইটি অ্যাওয়ার্ডে কানিয়ে ওয়েস্টের উপস্থিতি অনন্য মাত্রা যোগ করেছে। ‘ডোনডা’ র‌্যাপার তার বন্ধু ডিডিকে লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড তুলে দিতে পুরস্কার মঞ্চে গিয়েছিলেন। সেখানে তিনি বর্তমান সমাজে তার অবস্থান পরিষ্কার করেন।  

কানিয়ে জানান, কিম কার্দাশিয়ানের সাথে তার বিবাহ-বিচ্ছেদের পরে তিনি স্পটলাইট থেকে দূরে থাকতে চেয়েছিলেন। এসময় একেবারেই নিজেকে গুটিয়ে নেন তিনি। 

সেই প্রসঙ্গ টেনে এই তারকা বলেন, আমি একটু বিরতি নিয়েছিলম। এটা খুবই দরকার ছিল। 

এসময় এক বছরের জন্য নিজেকে মৃত ঘোষণা করার অদ্ভুত ইচ্ছার কথা ব্যক্ত করেন কানিয়ে। তিনি বলেন, আমি এক বছরের জন্য নিজেকে বৈধভাবে মৃত ঘোষণা করতে চাই। কেউ আমাকে মেসেজ দেয় না। কেউ কোনো খবর নেয় না। 

পুরস্কার মঞ্চে  বন্ধু ডিডির ভূয়সী প্রশংসা করেন এই নামকরা সঙ্গীতশিল্পী। তিনি বলেন, এই লোকটি অনেক প্রতিকূল পরিস্থিতির মধ্য দিয়ে বেঁচে আছে। প্রতিকূলতার সব দরজা সে ভেঙে দিয়েছে, যাতে আমরা ভালো বন্ধু হিসেবে দাঁড়িয়ে থাকতে পারি। পাফ, তোমাকে কখনো বলি নি যে, আমি তোমাকে কতটা ভালোবাসি। তুমি আমার ভাই।

‘জিসাস ওয়াকস’ র‌্যাপার যেকোন পরামর্শের জন্য ডিডির কাছে যান বলে স্বীকার করেন। তিনি বলেন, আমি আজও তার কাছে পরামর্শের জন্য যাই। সে আমাকে অনুপ্রাণিত করে। আমার স্ত্রীর অনেক প্রিয় ছিল সে। 

এদিকে ১৭ জুন  বাস্কেটবল খেলায় মেয়ে নর্থকে (১০) সমর্থন করার জন্য কিম এবং কানিয়ে একত্রিত হয়েছিলেন বলে জানা যায়। একটি সূত্র জানায়, প্রাক্তন দম্পতি তাদের মেয়ের খেলাকে সমর্থন করার করার সময় ‘নীচু’ হওয়ার চেষ্টা করছিল। 

কিম কার্দাশিয়ান তার প্রাক্তন স্বামীর জন্য ১৯ জুন  ‘ফাদার্স ডে’তে সামাজিক মাধ্যমে একটি পোস্টও করেছিলেন। সেই পোস্টে তিনি লিখেছিলেন, আমাদের বাচ্চাদের সেরা বাবা হওয়ার জন্য এবং যেভাবে ওদের ভালোবাস, তার জন্য তোমাকে ধন্যবাদ। শুভ বাবা দিবস। 

কিম ২০২১ সালের ফেব্রুয়ারিতে কানিয়ের থেকে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন এবং ২০২২ সালের অক্টোবরে তাকে আইনত অবিবাহিত ঘোষণা করা হয়। কার্দাশিয়ান বর্তমানে পিট ডেভিডসনের সাথে ডেটিং করছেন। ২০২২ সালের গোড়ার দিকে কানিয়ে তার বেশিরভাগ ইনস্টাগ্রাম পোস্টে পিটকে অস্বীকার করেছেন। পিটকে উদ্দেশ্য করে একবার তিনি লেখেন, আপনার স্ত্রীকে কাছে রাখুন। নিশ্চিত করুন যে, তারা জানে যে আপনি তাদের কতটা ভালোবাসেন এবং তাদের প্রশংসা করুন।  পরে অবশ্য সেই পোস্টটি ডিলেট করেন কানিয়ে।  

কানিয়ে বর্তমানে চ্যানি জোন্সের সাথে ডেটিং করছেন। অনেক ভক্ত দাবি করেছেন যে, চ্যানি দেখতে আসলে ‘কিম কার্দাশিয়ানের মতো’।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.