× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মুক্তি পাচ্ছে না ৪০০ কোটি বাজেটের ‘আরআরআর’

০২ জানুয়ারি ২০২২, ১৪:৪১ পিএম

ধারণা করা হচ্ছিল, ভারতীয় সিনে ইন্ডাস্ট্রির জমজমাট রূপ ফিরে আসবে এই সিনেমার মাধ্যমে। কেননা এর বাজেট যেমন বেশি, আবার এখানে একত্রে অভিনয় করেছেন কয়েকজন বড় তারকা। বহুল আকাঙ্ক্ষিত সেই সিনেমার নাম ‘আরআরআর’। আগামী ৭ জানুয়ারি বিশ্বব্যাপী সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

কিন্তু এক সপ্তাহ আগে হঠাৎ বাতিল করা হয়েছে এর মুক্তি। শনিবার (১ জানুয়ারি) একটি অফিসিয়াল বিবৃতির মাধ্যমে ‘আরআরআর’-এর মুক্তি স্থগিতের বিষয়টি নিশ্চিত করা হয়। নতুন তারিখ অবশ্য এখনো চূড়ান্ত করা হয়নি।

মহামারি করোনাভাইরাসের প্রকোপ আবারও বাড়ছে। ভারতের বিভিন্ন অঞ্চলে সিনেমা হল বন্ধ করে দেওয়া হচ্ছে। এ কারণেই মূলত সিনেমাটির মুক্তি স্থগিত করা হয়েছে।

‘আরআরআর’ নির্মাণ করেছেন এস এস রাজামৌলি। তার হাতেই তৈরি হয়েছে ইতিহাস সৃষ্টিকারী সিনেমা ‘বাহুবলী’। নতুন সিনেমাটির বাজেট ৩৫০ কোটি থেকে ৪০০ কোটি রুপির মধ্যে বলে জানা যায়। এতে একসঙ্গে অভিনয় করেছেন সাউথ সুপারস্টার রাম চরণ, জুনিয়র এনটিআর, বলিউডের অজয় দেবগন, আলিয়া ভাটের মতো তারকারা।

গত ৯ ডিসেম্বর একাধিক ভাষায় সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়। ৩ মিনিট ১৫ সেকেন্ডের সেই ট্রেলার দেখে বিস্মিত হয়েছিল দর্শক। এর চিত্রায়ন, গ্রাফিক্স, ভিএফএক্স সব কিছুতেই চোখ ধাঁধানো অবস্থা। কেউ কেউ তো বলেই ফেলেছেন, ‘বাহুবলী’র রেকর্ড ভেঙে দেবে এই সিনেমা।

শোনা যায়, মুক্তির আগেই ৪০০ কোটি রুপি আয় করে ফেলেছে সিনেমাটি। স্বত্ত্ব বিক্রির মাধ্যমে এই আয় হয়েছে। সুতরাং সিনেমা হলে মুক্তির পর কী অবস্থা হবে, তা কিছুটা অনুমান করাই যায়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.