× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ধানুশ এবার ‘ক্যাপ্টেন মিলার’

০৩ জুলাই ২০২২, ২৩:১৮ পিএম

দক্ষিণ ভারতের অভিনেতা ও গায়ক ধানুশ। তার অভিনয়ে মুগ্ধ ভক্তরা। ধানুশের গানের ভক্তের সংখ্যাও কম নয়। এবার পরিচালক অরুণ মাথেশ্বরনের সিনেমা ‘ক্যাপ্টেন মিলার’-এ অভিনয় করছেন তিনি। জাতীয় পুরস্কারজয়ী অভিনেতার ছবির পোস্টার টিজার প্রকাশ হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় টিজারটি শেয়ার হতেই সেটি ভাইরাল। দর্শকের মনে ধরেছে এটি। বিগ বাজেটের এ সিনেমা নিয়ে নির্মাতারাও আশাবাদী।

বলিউড হাঙ্গামাকে সিনেমার একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, ‘যদিও পরিচালক অরুণ মাথেশ্বরন কয়েকটি প্রশংসিত সিনেমা তৈরি করেছেন তবে ‘ক্যাপ্টেন মিলার’ হতে যাচ্ছে অনবদ্য কিছু। বিগ বাজেটের ছবিটি অনেক ব্যবসা করবে বলে প্রত্যাশা সবার।’

ধানুশ সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে একটি মুখোশ পরে এবং কাঁধে রাইফেল ধরে মোটরবাইকে চড়েছেন ধানুশ। ভিডিওটি একটি স্কেচ আকারে এগিয়ে যায় এবং ধীরে ধীরে এটি প্রকাশ পায় যে ধানুশের চরিত্রটির নাম ‘ক্যাপ্টেন মিলার’। এ সিনেমায় আরও কে কে আছেন তা গোপন রাখা হয়েছে।

সত্য জ্যোতি ফিল্মসের প্রযোজক টিজি থ্যাগরাজন সিনেমাটি সম্পর্কে বলেছেন, 'আমি আমাদের মর্যাদাপূর্ণ প্রকল্প 'ক্যাপ্টেন মিলার' ঘোষণা করতে পেরে আনন্দিত, যা আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে আমাদের প্রোডাকশন হাউস থেকে একটি বড় পরিসরে নির্মিত সিনেমাগুলোর মধ্যে একটি হবে। আইকনিক অভিনেতা ধানুশের সঙ্গে কাজ করা সবসময়ই খুব আনন্দের বিষয়।

যখন মাথেশ্বরণ আমাকে এবং ধানুশের কাছে স্ক্রিপ্টটি বর্ণনা করেছিলেন, তখন আমরা দুজনেই উত্তেজিত হয়েছিলাম এবং একটি বিশাল আকারে বাস্তবায়িত করতে চেয়েছিলাম।’

'ক্যাপ্টেন মিলার' তামিল, তেলেগু এবং হিন্দিতে মুক্তি পাবে। তবে কবে মুক্তি পাবে তা জানাননি নির্মাতারা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.