× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক

০৭ জানুয়ারি ২০২২, ১৪:১৩ পিএম

ভারতের জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে নিজের ফেসবুক ও ইনস্টগ্রামে এ তথ্য জানিয়ে বিবৃতি দিয়েছেন এ তেলেগু সুপারস্টার।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া বিবৃতিতে মহেশ বাবু লেখেন, ‘সব ধরনের সতর্কতা অবলম্বন করা সত্ত্বেও আমার কোভিড-১৯ পজিটিভ এসেছে। তবে আমি ভালো আছি। চিকিৎসকের পরামর্শ মতো কোভিডের সব ধরনের প্রটোকল মেনে চলছি।’

তিনি লেখেন, ‘যারা গত কয়েক দিনের মধ্যে আমার সংস্পর্শে এসেছেন, তাদের সবার প্রতি অনুরোধ, খুব দ্রুত করোনা পরীক্ষা করিয়ে নিবেন।’

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ইংরেজি নববর্ষ উদযাপনে পরিবার নিয়ে দুবাইয়ে গিয়েছিলেন মহেশ বাবু। ছুটি কাটিয়ে সম্প্রতি সপরিবারে দেশে ফিরেছেন তিনি। দেশে ফিরেই তিনি করোনা পরীক্ষা করান, তাতে রিপোর্ট পজিটিভ আসে। তবে তার স্ত্রী ও সন্তানদের রিপোর্ট এখনো আসেনি।

ভারতে সম্প্রতি করোনার সংক্রমণ বেড়েছে। প্রাণঘাতি এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা। তাদের মধ্যে রয়েছেন- কারিনা কাপুর, জন আব্রাহাম, অর্জুন কাপুর, একতা কাপুর, সোনম কাপুর, নোরা ফাতেহি প্রেম চোপড়া প্রমুখ। তবে তাদের মধ্যে অনেকেই চিকিৎসা নিয়ে সেরে উঠেছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.