× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

যৌনপল্লির গল্পে মিথিলা

বিনোদন ডেস্ক

০৭ জানুয়ারি ২০২২, ১৪:২৩ পিএম

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ওটিটি প্ল্যাটফর্ম হইচই’র জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ নতুন পর্বেই যুক্ত হচ্ছেন। মূলত একটি যৌনপল্লির গল্পে নির্মিত হয়েছিল সিরিজটি। মন্টু পাইলটের ভূমিকায় ছিলেন সৌরভ দাস।

২০১৯ সালে সিরিজটির প্রথম সিজন প্রচার হয়েছিল। এবার শুরু হচ্ছে এর দ্বিতীয় সিজন নির্মাণ। নতুন পর্বে যুক্ত হচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। ভারতীয় গণমাধ্যম সূত্রেই তথ্যটি জানা গেছে।

আগের মতো নীলকুঠির পাইলট হিসেবে দেখা যাবে সৌরভকে। তবে শোলাঙ্কি এ প্রজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন। তাই তার পরিবর্তে নেওয়া হয়েছে মিথিলাকে। যদিও মিথিলার আগে আরও কয়েকজন অভিনেত্রীর কাছে সিরিজটির প্রস্তাব দেওয়া হয়েছিল। তারা হলেন কৌশানি মুখার্জি, দেবলিনা চ্যাটার্জি ও আনুশা বিশ্বনাথন। তারা কেউ রাজি হননি।

মিথিলা রাজি হলেও সহসা শুটিংয়ে অংশ নিতে পারছেন না। কেননা বর্তমানে তার স্বামী সৃজিত মুখার্জি ও মেয়ে আইরা করোনাভাইরাসে আক্রান্ত। এ কারণে তিনিও রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। সেটা শেষ হলে চিত্রায়নে অংশ নেবেন অভিনেত্রী।

‘মন্টু পাইলট’ নির্মাণ করেছিলেন দেবালয় ভট্টাচার্য। এবারও তিনিই নির্দেশনা দেবেন। প্রথম সিজনের বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছিলেন চন্দ্রায়ী ঘোষ, কাঞ্চন মল্লিক, অলিভিয়া সরকার প্রমুখ।

২০১৯ সালে সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। এরপর থেকে কলকাতায় আলাদা সমাদর পাচ্ছেন তিনি। গত বছর সেখানকার সিনেমায় নাম লিখিয়েছেন। এরই মধ্যে তিনটি সিনেমায় কাজ করেছেন। যুক্ত হয়েছেন আরও একাধিক কাজে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.