× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

করোনায় আক্রান্ত মিথিলা

০৮ জানুয়ারি ২০২২, ১৬:৫৬ পিএম

চলতি বছরের প্রথম দিনই করোনায় আক্রান্ত হন দেশের জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী ও পিএইচডি গবেষক রাফিয়াত রশিদ মিথিলার স্বামী ওপার বাংলার নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জি। এরপর ৫ জানুয়ারি মিথিলা-তাহসানের কন্যা আইরা তেহরীম খানেরও করোনা পজিটিভ আসে।

স্বামী ও সন্তানের পর এবার করোনায় আক্রান্ত হলেন মিথিলা। গতকাল (৭ জানুয়ারি) এই অভিনেত্রীর করোনা পজিটিভ এসেছে। মিথিলা নিজেই শনিবার (৮ জানুয়ারি) দুপুরে ঢাকা পোস্টকে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘কয়েক দিন ধরেই আমার মধ্যে করোনার লক্ষণ ছিল। ফলে ৩-৪ দিন আগে পরীক্ষা করাই। তখন রিপোর্ট নেগেটিভ আসে। তবে পরশু (বৃহস্পতিবার) আবারও নমুনা পরীক্ষা করালে গতকাল বিকেলে (শুক্রবার) পজিটিভ রিপোর্ট আসে।’

মিথিলা জানান, করোনায় আক্রান্ত হলেও এই মুহূর্তে তার তেমন কোনো সমস্যা হচ্ছে না তার। তবে হালকা ঠান্ডা ও কাশি আছে। দ্রুত করোনামুক্ত হওয়ার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, টিকা নিয়েও স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত হলেন মিথিলা। আর তাই এই সময়টায় সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘সবাই মাস্ক পরুন, ভিড় থেকে দূরে থাকুন, সুস্থ থাকুন।’

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.