× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আমার কাছে ভালোবাসা থেকে সম্মানের গুরুত্ব বেশি

০৮ জানুয়ারি ২০২২, ১৭:০৫ পিএম

কাশ্মীরি মডেল রোহমান শলের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ভালোবাসা ও সম্পর্ক নিয়ে নানা রকমের রহস্যময় পোস্ট শেয়ার করছেন বিশ্বসুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেন। আর এগুলো নেটিজেনদের মধ্যে তৈরি করছে নানা রকমের জল্পনা। আর তাই সম্প্রতি ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে কথা বলেন সুস্মিতা। সেখানে তিনি বলেন, ভালোবাসার থেকে সম্মানকে তিনি অনেক বেশি গুরুত্ব দেন।

তিনি বলেন, যেখানে কোনো সম্মান নেই, সেখানে ভালোবাসারও মূল্য নেই। সম্মান থাকলে ভালোবাসা আসবে, যাবে। ভালোবাসা ব্যক্ত করার জন্য দ্বিতীয় সুযোগ পাওয়া যায়। কিন্তু শুধু ভালোবাসাকেই গুরুত্ব দিলে বেশিদিন স্থায়ী হয় না। যেখানে শ্রদ্ধা, সম্মান নেই, সেখানে ভালোবাসার মানে নেই। সম্মান আমার জন্য এতটাই গুরুত্বপূর্ণ।

২০১৮ সাল থেকে রোহমান শলের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। বলিউডের মধ্যে তারা ছিলেন অন্যতম জুটি। প্রায়ই একসঙ্গে ভিডিও বা ছবি শেয়ার করতেন তারা। কিন্তু সম্প্রতি সেই সম্পর্কে ইতি টেনেছেন সুস্মিতা ও রোহমান। সম্পর্কে ভাঙনের খবর দিতে সুস্মিতা একটি পোস্টে লেখেন, আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে।

কাজের দিক থেকে সুস্মিতাকে সম্প্রতি আমাজন প্রাইমের ওয়েব সিরিজ আর্য-২ এ দেখা গিয়েছে। তার অভিনয়ের প্রশংসা করে অভিনেতা সালমান খান একটি পোস্টও করেছেন। সালমান সেখানে লেখেন, আরে সুশ, তোমায় কি ভালো লাগছে। দারুণ হয়েছে। সুস্মিতা সেন তোমার জন্য খুব খুশি। ওই ওয়েবসিরিজে ভালো সাড়া পেয়েছেন সুস্মিতা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.