× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বছরের শুরু আমির-সনজিদার বিচ্ছেদের খবর দিয়ে

০৮ জানুয়ারি ২০২২, ১৭:০৮ পিএম

বছরের শুরুতেই সম্পর্কের ইতি টানলেন বলিউডের টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি আমির আলি এবং সনজিদা শেখ। নয় বছর বিবাহিত জীবন কাটানোর পর ডিভোর্সের সিদ্ধান্ত নিলেন তারা।

বেশ কিছুদিন ধরেই দাম্পত্য সম্পর্কে নানা সমস্যার সম্মুখীন হচ্ছিল এই জুটি। শোনা যাচ্ছিল আলাদা থাকছেন তারা। যদিও এখনও প্রকাশ্যে তাদের বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি আমির এবং সনজিদা। তবে জানা যাচ্ছে আর কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিকভাবে নিজেদের বিচ্ছেদ ঘোষণা করবেন এই জুটি। তাদের একটি কন্যা সন্তান রয়েছে। তার নাম আয়রা আলি।

বলিপাড়ার সূত্র বলছে, তাদের বিচ্ছেদ ইতোমধ্যেই হয়ে গিয়েছে। হিন্দুস্থান টাইমসকে আমির ও সনজিদার ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, ৯ মাস হতে চলল তাদের ডিভোর্সের কাগজ এসে গিয়েছে। দুজনেই নিজের নিজের জীবন নিয়ে খুশি। যেহেতু দুজনেই ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে চান না তাই অফিসিয়ালি এখনও কিছু বলেননি। যদিও সূত্র আরও জানিয়েছে, আদালত তাদের একমাত্র কন্যা আয়রার দায়িত্ব আপাতত মাকেই দিয়েছে।

দীর্ঘ দিন প্রেমের সম্পর্কে থাকার পর ২০১২ সালে বিয়ে করেন ওই জুটি। কাপল হিসেবে একসঙ্গে নাচ বালিয়ে-৩ এ তারা এসেছিলেন। শুধু যে এসেছিলেন তা নয়, ওই আসরে প্রথমও হয়েছিলেন তারাই। ২০২০ এ শোনা যায় তাদের সংসারে অশান্তি চলছে। যদিও সেই সময়েও তারা মুখ খোলেননি। কী নিয়ে যে তাদের ঝামেলা তা আজও অজানা। তবে এই প্রিয় জুটির বিচ্ছেদে স্বভাবতই মন ভাল নেই ভক্তদের।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.