× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেল থেকে ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক পদে ইমন

আবু ইউসুফ রাসেল

০৮ জানুয়ারি ২০২২, ১৮:৫৭ পিএম । আপডেটঃ ০৮ জানুয়ারি ২০২২, ১৯:২৮ পিএম

আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন হবে। এবারের নির্বাচনে মিশা সওদাগর ও জায়েদ খানদের প্যানেলের বিপরীতে লড়াই করতে চলেছেন জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি নির্বাচন করবেন সভাপতি পদে। এই প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে লড়বেন নিপুন আক্তার।

ক্রীড়া ও সংস্কৃতি পদ নিয়ে ইমন বলেন,  আমরা তো সংস্কৃতিক বিভাগে কাজ করি। আর শিল্পী সমিতি হচ্ছে শিল্পীদের নিয়ে একটা সংগঠন এখানে অনেক দায়িত্ব আছে। এর জন্য আমি সব সময় চেয়েছি শিল্পীদের পাশে থাকতে আর সেই চিন্তা থেকে আমি আগেও পর পর দুই বছর আন্তর্জাতিক পদে নির্বাচন করে জয়লাভ করেছি। তাই এবারও আমি ইলিয়াস কাঞ্চন ও নিপুন প্যানেল থেকে ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক পদে নির্বাচন করছি। ভালো প্যানেল, সম্ভাবনার প্যানেল সকলের পরিচিতি মুখ। কাজ করার সুযোগ আছে শিল্পীদের নিয়ে। এই প্যানেলে রিয়াজ ভাই, ফেরদৌস ভাই, নিরব, সাইমন সাদিক সবাই দাড়াচ্ছে। আমরা সবাই মিলে একটা ভালো প্যানেল তৈরি করার চেষ্টা করছি।

এবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অভিনেতা পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.