× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাহুবলীর ‘কাটাপ্পা’ করোনায় আক্রান্ত

০৯ জানুয়ারি ২০২২, ১৭:৩২ পিএম

মহামারি করোনাভাইরাস আবারও ব্যাপক আকারে ছড়িয়ে পড়ছে ভারতে। দেশটিতে প্রতিদিনই লক্ষাধিক মানুষ এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। এর মধ্যে তারকার সংখ্যাও উল্লেখযোগ্য। ইতোমধ্যে বেশ কয়েকজন তারকার শরীরে ধরা পড়েছে করোনা। এবার ভাইরাসটিতে আক্রান্ত হলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা সত্যরাজ। যিনি ‘বাহুবলী’ সিনেমায় ‘কাটাপ্পা’ চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। এরপর থেকে তার আসল নামের চেয়ে কাটাপ্পা নামেই বেশি চেনে দর্শক।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সত্যরাজের শরীরে করোনার গুরুতর উপসর্গ রয়েছে। এজন্য দ্রুত চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে এখনো তার শারীরিক অবস্থা জানিয়ে কোনো বিবৃতি দেওয়া হয়নি।

সত্যরাজের আগে দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রির অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। এই তালিকায় মহেশ বাবু, মঞ্চু মনোজ, মঞ্চু লক্ষ্মীর মতো অভিনয়শিল্পীরা রয়েছেন।

এছাড়া বলিউড ও টলিউডের তারকাদের মধ্যেও করোনার থাবা প্রবলভাবে পড়েছে। কারিনা কাপুর, অর্জুন কাপুর, সোনম কাপুর, নোরা ফাতেহি, একতা কাপুর, সনু নিগম, দেব, জিৎ গাঙ্গুলি, রুক্মিণী মৈত্রসহ আরও অনেকেই মহামারি এই ভাইরাসে সংক্রমিত হয়েছেন। অবশ্য তাদের মধ্যে বেশ কয়েকজন সুস্থ হয়ে গেছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.