× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আমি দেশবিরোধী নই, ‘লাল সিং চড্ডা’কে বয়কট করবেন না: আমির খান

০২ আগস্ট ২০২২, ১২:১৯ পিএম । আপডেটঃ ০৩ আগস্ট ২০২২, ১১:৫৬ এএম

‘লাল সিং চড্ডা’ নিয়ে জনরোষের মুখে ‘লগান’-এর ‘ভুবন’। ‘ভারতজুড়ে বাড়ছে অসহনীয়তা’— বলিউড সুপারস্টার আমির খানের এ পুরনো মন্তব্যকে ঘিরে নতুন করে সরব আমজনতা। টুইটারে ‘রে রে’ করে উঠেছেন অনেকে। আমির তার দেশকে ভালবাসেন না— এ অভিযোগে ‘লাল সিং চড্ডা’কে বয়কটের দাবিতে সোচ্চার হয়েছেন তারা।

২০১৫ সালে ‘আমাদের দেশ সহনশীল, কিন্তু এখানকার মানুষ এই পরিবেশকে অসুস্থ করে তুলছেন’ এমন মন্তব্য করে বিতর্কে জড়িয়ে পড়েন এবং কটাক্ষের শিকার হন আমির। এক সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেছিলেন। সেই মন্তব্যের জেরে ২০২২ সালে সমস্যায় পড়েছে আমিরের ‘লাল সিং চড্ডা’। তবে, পরিস্থিতি স্বাভাবিক করতে মাঠে নেমেছেন অভিনেতা।

সাংবাদিক সম্মেলনে আমিরকে প্রশ্ন করা হয়, তার মন্তব্য নিয়ে সম্প্রতি যে ঘৃণা ও কটাক্ষের পরিবেশ তৈরি হয়েছে, তাই নিয়ে অভিনেতার কী মত? উত্তরে আমজনতাকে অনুরোধ করে ‘লাল সিং’ বলেছেন, ‘আমি দেশকে ভালোবাসি। দয়া করে আমার ছবি বয়কট করবেন না। যারা বলছেন বা মনে মনে বিশ্বাস করতে শুরু করেছেন, আমি দেশকে ভালোবাসি না, তারা ভুল ভাবছেন। এটা সত্যি নয়। আমার মন্তব্য কাউকে আঘাত করে থাকলে আমি দুঃখিত।’

অদ্বৈত চন্দন পরিচালিত ‘লাল সিং চড্ডা’ ১১ অগস্ট মুক্তি পাওয়ার কথা। ছবিতে আমির খানের সঙ্গে পর্দা ভাগ করেছেন কারিনা কাপুর, নাগা চৈতন্য ও মোনা সিংহ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.