× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সম্পর্ক ভাঙল কিম-পিটের

০৬ আগস্ট ২০২২, ১১:৪২ এএম

কিম কার্দাশিয়ান এবং পিট ডেভিডসনের নয় মাসের সম্পর্ক অবশেষে ভাঙল। 

সাবেক এই জুটির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, একে অপরের প্রতি প্রচুর ভালবাসা এবং শ্রদ্ধা থাকলেও তারা দেখছেন যে, সময়ের অভাব এবং  চাহিদাপূর্ণ সময়সূচী তাদের সম্পর্ক বজায় রাখা সত্যিই কঠিন করে তুলেছে। তাই তারা সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন। 

পিট অস্ট্রেলিয়ায় গ্রীষ্মের কিছু অংশ কাটিয়েছেন উইজার্ডস মুভিতে কাজ করে। অন্যদিকে কিম নিজের ব্যবসা দেখাশোনার পাশাপাশি তার সন্তানদের লালন-পালন করছেন। 

গত নভেম্বরে জানা গিয়েছিল যে, পিট এবং কিম আনুষ্ঠানিকভাবে ডেটিং করছেন। তারা দুজনেই এ সম্পর্ক নিয়ে খুশি ছিলেন।  পিট জানিয়েছিলেন, তিনি এর মধ্যে অন্য কাউকে দেখতে চান  না। যদিও তিনি কিছু লোককে বলছেন যে, তারা সম্পর্ক নিয়ে খুব বেশি সিরিয়াস নন। 

অক্টোবরে কিম স্যাটারডে নাইট লাইভ হোস্ট করার সময় এই জুটির সম্পর্ক জোড়া লাগে এবং পরবর্তী মাসগুলিতে তাদের রোম্যান্স আরো গভীর হয়।

 এপ্রিল মাসে নট স্কিনি বাট নট ফ্যাট পডকাস্টে কিম তাদের রোমান্সের বিষয়ে সাংবাদিকদের বলেছিলেন,  একটি মঞ্চ চুম্বন নিয়ে বাড়াবাড়ির কিছু নেই।  এটি পাগল অনুভূতির মত তেমন কিছু না।

সম্পর্কের শুরুর দিকে কিমের সন্তানদের সাথে ভালোভাবে মিশতে শুরু করেছিলেন পিট।  হুলুতে প্রচারিত  দ্য কার্দাশিয়ানস শোয়ে কিমকে সহায়তাও করেছিলেন তিনি।  মেট গালায় দুজনে অন্তরঙ্গভাবে হেঁটেছিলেন। এ নিয়ে ভক্তরা নানারকম মন্তব্য করেন।  

পিট গত মাসে স্পষ্ট করে দিয়েছিলেন যে, তিনি একদিন থিতু হতে চান। তিনি বলেন,  আমি এখনই প্রস্তুতি নিচ্ছি।  একজন বন্ধুর মতো ভাল হওয়ার চেষ্টা করছি এবং আরও ভাল হওয়ার চেষ্টা করছি। 

এর আগে কেনি ওয়েস্টের সাথে দীর্ঘদিনের সম্পর্কের অবসান ঘটান কিম কারদাশিয়ান। পৃথিবীতে যে কজন নারী বিলিয়নিয়ার রয়েছেন তারমধ্যে অন্যতম হলেন কিম। তাকে বর্তমান বিশ্বের অন্যতম প্রভাবশালী তারকা মনে করা হয়।  


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.