× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নতুন সিনেমায় শ্রাবন্তী-ওম

বিনোদন ডেস্ক

০৮ ডিসেম্বর ২০২১, ১৮:২৫ পিএম

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সমালোচনা আর বিতর্কেই কাটছে সময়। তৃতীয় সংসারে বিচ্ছেদ, রাজনীতিতে আসা এবং দল বদল করা; ইত্যাদি বিষয়ে নিন্দার মুখে পড়ছেন বারংবার। তবে পেশাগত জীবনে তিনি ঠিক রেখেছেন সবই। নিয়মিতই কাজ করছেন সিনেমায়।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি নতুন একটি সিনেমায় যুক্ত হলেন শ্রাবন্তী। এর নাম ‘ভয় পেয়ো না’। নির্মাণ করবেন অয়ন দে। সিনেমাটির গল্প এগোবে ভৌতিক-রহস্যময় ঘটনার মধ্য মধ্য দিয়ে।

এই সিনেমায় শ্রাবন্তীর সঙ্গে অভিনয় করবেন ওম সাহানি। তাদেরকে দেখা যাবে স্বামী-স্ত্রীর ভূমিকায়। এর ওম ও শ্রাবন্তী ‘হুল্লোড়’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন বটে। তবে এবারই প্রথম তাদের রসায়ন দেখা যাবে।

তমসার চরিত্রে অভিনয় করবেন শ্রাবন্তী। সিনেমাটি প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘খুব সাধারণ চরিত্র মনে হলেও শেষে গিয়ে একটা দারুণ চমক আছে। গল্পটা প্রথমবার শুনে আমিও চমকে গিয়েছিলাম। ওম আর ওর স্ত্রী মিমি আমার খুব ভালো বন্ধু। এই প্রথম ওমের সঙ্গে জুটি বাঁধব ভেবেই ভালো লাগছে।’

জানা গেছে, সিনেমাটির গল্প আবর্তিত হবে তমসা ও ডা. সুশান্তকে ঘিরে। তাদের বিয়ের পর সুশান্তের মা বহ্নিশিখার সঙ্গে তমসার সম্পর্ক চরম তিক্ততায় রূপ নেয়। ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়ানোর চক্রান্ত চলে তমসার বিরুদ্ধে। এর রেশ ধরেই উন্মোচিত হয় আরেক রহস্য!

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: জান্নাতুল ফেরদৌস

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.