× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘অহংকার পতনের মূল’, মিমের পোস্ট ঘিরে রহস্য

বিনোদন ডেস্ক

১০ অক্টোবর ২০২২, ০৯:০৪ এএম । আপডেটঃ ১০ অক্টোবর ২০২২, ১৪:০৪ পিএম

ঢাকাই সিনেমার সময়ের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। তার অভিনীত সিনেমা ‘পরাণ’ দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও বাজিমাত করেছে। যেখানে মিমের অভিনয় কুড়িয়েছে তুমুল প্রশংসা। চলতি মাসেই মুক্তি পাচ্ছে নায়িকার আরেক সিনেমা ‘দামাল’।

এরমধ্যেই কিনা শনিবার (৮ অক্টোবর) রাতে ফেসবুকে এক পোস্টে ক্ষোভে ফেটে পড়লেন মিম। পুরনো একটি প্রবাদ মনে করিয়ে দিয়ে তিনি লিখলেন, ‘অহংকার পতনের মূল...জাস্ট ওয়েট অ্যান্ড সি।’

শনিবার মধ্যরাতে কেন মিম ক্ষেপে গেলেন! কার বিরুদ্ধে তার এই প্রতিক্রিয়া? জানতে ভক্ত-শুভাকাঙক্ষীরা কৌতূহলী হয়ে ওঠেন। স্ট্যাটাসে নানা মন্তব্য করে নিজেদের আগ্রহ ও মতামত প্রকাশ করছেন ভক্তরা। কেউ টেনে আনছেন শাকিব খানকে, কেউ আবার বুবলী-পূজা চেরিকে।

তবে এ বিষয়ে প্রশ্ন করা হলে মিম বলেন, 'এটা আসলে তেমন কিছুই না। এই প্রবাদ আমার অনেক পছন্দ, তাই ফেসবুকে ভাগাভাগি করেছি। আর যদি কিছু থাকে আমার বার্তার মধ্যে, সেটা সময় হলে বলবো।'

উল্লেখ্য, ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে মিমের নতুন সিনেমা ‘দামাল’। এই সিনেমায়ও ‘পরাণ’ পরিচালক রায়হান রাফী ও অভিনেতা শরিফুল রাজকে পেয়েছেন তিনি। সঙ্গে আছেন সময়ের আরেক সফল নায়ক সিয়াম। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সুমিত সেনগুপ্ত, রাশেদ মামুন অপু, সাঈদ বাবু, নাজমুস সাকিব, শাহনাজ সুমি প্রমুখ।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.