× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘সংস্কৃতির হাত ধরে মূল্যবোধ আসুক ফিরে’

বিনোদন প্রতিবেদক

১০ অক্টোবর ২০২২, ০৫:৪৪ এএম

নানাবিধ কারণে আজ মূল্যবোধ হারিয়ে আমরা ডুবেছি অমানবিকতা এক গাঢ় আঁধারে। আমাদের সংসারে প্রবেশ করেছে অবিশ্বাস আর অশ্লীলতা। আমাদের অবারিত গতি আছে কিন্তু নেই গন্তব্য। ভোগবাদিতা আমাদের গ্রাস করেছে। নেই শ্রদ্ধা, নেই ভালোবাসা, নেই কোনো মানবীয় গুণ। আমাদের কর্মকাণ্ড দিয়ে ফিরে যাচ্ছি বর্বরতার যুগে। 

আর তাই ‘সংস্কৃতির হাত ধরে মূল্যবোধ আসুক ফিরে’ এই স্লোগান নিয়ে খেয়ালী নাট্যগোষ্ঠী সংস্কৃতির আলো, সংস্কৃতির হাতিয়ার হিসেবে হারানো মূল্যবোধ ফিরিয়ে আনার এক ব্যতিক্রম কর্মসূচি গ্রহণ করেছে। 

সেই হারিয়ে যাওয়া মূল্যবোধ পুনরুদ্ধারে খেয়ালী অস্ত্র নয়, ক্ষমতার দম্ভ নয়,সংস্কৃতির হাতিয়ার হিসেবে আগামী ১৪ অক্টোবর সকাল ৯টায় বুড়িগঙ্গা থেকে তুরাগ পর্যন্ত মাসব্যাপী এক সাংস্কৃতিক যাত্রার আয়োজন করেছে। এসময় মঞ্চায়িত হবে নাটক। 

দেশপ্রেমিক এই গণ-আন্দোলনের উদ্বোধন করবেন ঢাকা-৪ এর সাবেক সংসদ সদস্য এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এড. সানজিদা খানম।

আরও উপস্থিত থাকবেন বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশানের সেক্রেটারি জেনারেল (ভারপ্রাপ্ত) চন্দন রেজা, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫২নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমীন এবং থিয়েটার অঙ্গন সভাপতি মাহাবুব আমিন মিঠু।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.