× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জীবনে প্রথম বধূবেশে কেক কাটলেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক

১৭ অক্টোবর ২০২২, ০৫:৩০ এএম

দুর্গাপূজা উদযাপন করতে কলকাতা গিয়েছিলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। গত ১১ অক্টোবর তার জন্মদিনের বিশেষ দিনটি কলকাতায় পালন করেন এই নায়িকা। তবে বর্তমানে তিনি দেশেই আছেন। 

এদিকে জন্মদিন উপলক্ষে অপু বিশ্বাসকে গত শনিবার সারপ্রাইজ দিয়েছেন নিতু’স বিউটিফ্লাই মেকওভার স্টুডিও অ্যান্ড ফ্যাশনের কর্ণধার মোমতাহিনা রহমান নিতু। জন্মদিনের কেক কাটাসহ নানান আয়োজন রাখেন তিনি। এ সময় বধূবেশ কেক কাটতে দেখা যায় অপু বিশ্বাসকে।

রাজধানীর উত্তরায় নিতু’স বিউটিফ্লাই মেকওভার স্টুডিও অ্যান্ড ফ্যাশনে কেক কাটার পরে ব্রাইডাল সাজে ফটোশুটে অংশ নেন অপু বিশ্বাস। 

এ সময় অপু বিশ্বাস বলেন, এবারের জন্মদিনটা শুরু হয় কলকাতা ইন্দো-বাংলা প্রেসক্লাবে। সেখানে তারা আমাকে অনেক সন্মান দিয়েছেন। জন্মদিনে গিফট হিসেবে তাদের প্রেসক্লাবের সদস্য করে নিয়েছেন। আজ নিতু’স বিউটিফ্লাই মেকওভার স্টুডিও অ্যান্ড ফ্যাশনে এসে আমি সারপ্রাইজড। আগেই তারা কেক এনে রেখেছেন। অসংখ্য ধন্যবাদ নিতুকে। এত সুন্দর আয়োজনের জন্য।

ব্রাইডাল সাজে অপু বলেন, শুটিংয়ের প্রয়োজনে অসংখ্যবার বধূ সেজেছি। কিন্তু এবারই প্রথম বধূসেজে কেক কাটলাম। অনেক সুন্দর সাজিয়েছেন নিতু। তাছাড়া নিতু’স পার্লারটাও অনেক সুন্দর।

ফটোশুটে গৌতম সাহার কোরিওগ্রাফিতে ক্যামেরায় ছিলেন মুস্তফা তারিক হাদী। নিতু’স বিউটিফ্লাই মেকওভার স্টুডিও অ্যান্ড ফ্যাশনটি নান্দনিকতায় সাজান লিভিং কনসেপ্টের কর্ণধার ঝলক মাহমুদ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.