× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘আগে অভিনয়টা শিখুন’ দিশাকে নিয়ে হাসাহাসি!

বিনোদন ডেস্ক

২৫ অক্টোবর ২০২২, ০৯:০০ এএম

সময়টা ভালো যাচ্ছে না বলিউড অভিনেত্রী দিশা পাটানির। এ বছর ‘এক ভিলেন রিটার্নস’ বক্স অফিসে ব্যর্থ হলো। দিন কয়েক আগে টাইগার শ্রফের সঙ্গে প্রেমের সম্পর্কটাও ভেঙে গেছে।

সোনার সুতোয় নকশা তোলা উজ্জ্বল লালচে-গোলাপি লেহেঙ্গা। সঙ্গে হল্টারনেক ব্লাউজ। হাতে সোনালি ক্লাচ ব্যাগ। একতা কাপুরের দিওয়ালি পার্টিতে ঝলমল করছিলেন দিশা পাটানি। তবে নিন্দুকদের চোখ গেল অন্যত্র। নাকে অস্ত্রোপচার করিয়েছেন কি সদ্য? তা নিয়েই শুরু হলো জল্পনা।

নেটদুনিয়ায় ৫ কোটি ৪০ লক্ষ অনুসরণকারী রয়েছে দিশার। তার মধ্যে অনুরাগীর সংখ্যাই বেশি। তবে নিন্দুকও কম নয় বোঝা গেল এদিন।

পার্টিতে দিশার ছবি দেখে কেউ কেউ মন্তব্য করলেন, ‘আগে অভিনয়টা শিখুন বোন।’ কেউ আবার বললেন, ‘মুখে কিছু করিয়েছেন নাকি আবার? অন্য রকম লাগছে না? নাকি আমার চোখের ভুল?’

দিশাকে সমর্থন করে একজন লিখলেন, ‘নাকে ফিলার দিয়েছেন, ঠিকই!’ তখন একজনের মন্তব্য, ‘এদিক নেই, ওদিক আছে, সব সিনেমাই তো ফ্লপ!’ এই নিয়ে হাসাহাসি চলতেই থাকে।

তবে অভিনেত্রীর যে কদর নেই, এমনটা নয়। ২০১৫ সালে তেলুগু সিনেমা ‘লোফার’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন দিশা। ২০১৬ সালে ‘বাগী ২’-তে নজরে আসেন। ২০২০ সালের মধ্যে ‘ভারত’, ‘মালাং’-সহ একাধিক সিনেমাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

কানাঘুষা শোনা যাচ্ছে, এবার তামিল অভিনেতা সুরিয়ার সঙ্গে একই সিনেমাতে কাজ করতে চলেছেন দিশা। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.