× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিজেপি রাজি থাকলে লোকসভা ভোটে লড়তে চান কঙ্গনা

বিনোদন ডেস্ক

৩০ অক্টোবর ২০২২, ০৯:০৬ এএম

বহুদিন ধরেই জল্পনা ছিল। এবার সেই জল্পনা সত্যি হতে পারে বলে ইঙ্গিত দিলেন বলিউড তারকা কঙ্গনা রানাউত। জানালেন, টিকিট পেলে ২০২৪ সালের লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হতে চান তিনি। লড়তে চান হিমাচল প্রদেশের মান্ডি থেকে।

বিভিন্ন সামাজিকমাধ্যমে বিজেপি নিয়ে সরব কঙ্গনা। আক্রমণ করেছেন বিজেপি-বিরোধীদের। সেগুলো নিয়ে বিতর্কেও জড়িয়েছেন ‘কুইন’। তাই কঙ্গনার ভক্ত থেকে সমালোচক, সবাই এক প্রকার নিশ্চিত ছিলেন, যেকোনো সময় বিজেপিতে যোগ দেবেন তিনি।

শনিবার (২৯ অক্টোবর) সে প্রশ্নেরই জবাব দিলেন কঙ্গনা। বললেন, ‘পরিস্থিতি যা-ই হোক, সরকার যদি চায়, তাহলে আমি সব ধরনের অংশগ্রহণের জন্য প্রস্তুত। হিমাচল প্রদেশের মানুষ বা দল যদি চায় আমি ভোটে লড়ি, সেটা আমার কাছে বড় সম্মানের। সেক্ষেত্রে আমার কোনো সমস্যা নেই। আমার সৌভাগ্য হবে।’

এদিকে কয়েক সপ্তাহ আগে, কঙ্গনা নিজেই এ মুহূর্তে তার রাজনীতিতে যোগ দেওয়ার সব ধরনের গুজব উড়িয়ে দিয়েছিলেন। সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, এখনই রাজনীতিতে যোগ দেওয়ার কিংবা নির্বাচনে লড়ার কোনো ইচ্ছা নেই। একজন শিল্পী হিসেবে আমি ভারতীয় রাজনীতিতে আগ্রহী। ভবিষ্যতে রাজনীতি নিয়ে ছবি করতে চাইব।

তিনি বলেছিলেন, যারা দেশের জন্য ভালো করছে তাদের সেবা করার জন্য আমি উন্মুখ। যারা দেশের সেবা করছে আমি তাদের সমর্থন করব।

প্রসঙ্গত, শিগগির ‘ইমারজেন্সি’ ছবিতে ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। ছবিটি অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনাও করছেন তিনি। ইতোমধ্যে টিজারেই ইন্দিরা গান্ধীর চরিত্রে সবাইকে চমকে দিয়েছেন।




Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.