× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নিজেকে বিয়ে করেও অন্তঃসত্ত্বা!

বিনোদন ডেস্ক

১০ নভেম্বর ২০২২, ০৯:২০ এএম

নিজেকে নিজেই বিয়ে করে লাইমলাইটে এসেছিলেন ছোট পর্দার দর্শকপ্রিয় ধারাবাহিক দিয়া অউর বাতি হম খ্যাত অভিনেত্রী কণিষ্কা সোনি। এবার সামাজিক যোগাযোগ মাধ্যেমে তার অন্তঃসত্ত্বার খবর ভাইরাল হওয়ায় চক্ষু চড়খগাছ নেটিজেনদের। নিজেকে নিজে বিয়ে করা গেলেও অন্তঃসত্ত্বা হওয়াটা কী সত্যিই সম্ভব? এই প্রশ্নই দানা বেঁধেছে নেটিজেনদের মনে। 

বর্তমানে নিউ ইয়র্কে ছুটির মুডে রয়েছেন ছোট পর্দায় জনপ্রিয় অভিনেত্রী কণিষ্কা। সম্প্রতি নিউ ইয়র্কের একটি পার্ক থেকে একটি মজাদার মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানেই নেটিজেনদের নজর কেড়েছে কণিষ্কার ‘বেলি ফ্যাট’। এরপরেই নেট দুনিয়ায় তার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিয়ে কানাঘুষা শুরু হয়। 

তবে বিষয়টি যে নেটিজেনদের নিছকই চোখের ভুল সেই যুক্তি দিয়েছেন কণিষ্কা নিজেই। তিনি জানিয়েছেন, সামান্য ভুঁড়ি বা বেলি ফ্যাটের জন্য তাকে অন্তঃসত্ত্বা ভাবাটা একেবারেই যুক্তিযুক্ত নয়। কারণ তিনি সেলফ ম্যারেড অর্থাৎ নিজেকে নিজে বিয়ে করেছেন। বিদেশে ছুটির মেজাজে মুখোরোচক খাওয়ার খাবার ফলেই তার এই বেলি ফ্যাট। একটু বেশি মাত্রায় পিৎজা ও বার্গার খাওয়ার জন্যই হালকা ভুঁড়ি বেড়েছে। ওজনটাও একটু বেড়ে গিয়েছে।

চলতি বছরের আগস্টে নিজেই নিজেকে বিয়ে করার ঘোষণা দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন বছর ২৪-এর অভিনেত্রী কণিষ্কা। সে কারণে সেবার কড়া সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাকে। তবে নেটিজেনদের সমালোচনার কড়া জবাবও দিয়েছিলেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টে কণিষ্কা লিখেছিলেন, ‘আমার নিজেকে বিয়ে করার সিদ্ধান্তে অনেকেই চোখ কপালে তুলছেন আমি জানি। কিন্তু আমি ভারতীয় সংস্কৃতিতে বিশ্বাসী। আমার মনে হয়, শুধুমাত্র সঙ্গমের জন্য বিয়ে নয়।’

‘ভালোবাসার জন্য বিয়ের মতো সুন্দর সম্পর্ক। কিন্তু এই বিষয়গুলো থেকে আমার বিশ্বাস চলে গিয়েছে। তাই আমি একাই বাঁচতে চাই। আমার পোস্ট গুগল ট্রেন্ডে এক নম্বরে পৌঁছে দেওয়ার জন্য ধন্যবাদ। কিন্তু এই লাইমলাইটটা পাওয়া আমার উদ্দেশ্য ছিল না।’

দিয়া অউর বাতি হাম, দো দিল এক জান, দেব কা দেব...মহাদেব, পবিত্র রিশতা, সংকটমোচন মহাবলী হনুমানর মতো একাধিক টেলিভিশন শোতে অভিনয় করেছেন কণিষ্কা। নিজেকে বিয়ের পর কপালে সিঁদুর ও গলায় মঙ্গলসূত্র পরেই সকলের সামনে নিজেকে মেলে ধরেছিলেন তিনি।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.