× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ক্যাটরিনার স্বামীর সঙ্গে সারার ছবি ভাইরাল!

২৮ জানুয়ারি ২০২২, ০১:৪৭ এএম

ক্যাটরিনা কাইফের স্বামী ভিকি কৌশলের প্রেমে মজেছেন সারা আলি খান! দুজন একে অপরকে জড়িয়ে ধরে আছেন! বাস্তবে না, সিনেমায়। সিনেমার দৃশ্য হলেও দুজনের আবেদনময়ী ছবিটি ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবিটি পোস্ট করেছিলেন সাইফকন্যা সারা।

সম্প্রতি ইন্ডোরে ভিকি কৌশলের সঙ্গে সিনেমাটিতে শুটিং করেছেন সারা আলি খান। বিয়ের পর ক্যাটরিনাকে রেখে শুটিংয়ে চলে যান ভিকি। সেই শুটিংয়ের একটি মুহূর্ত ইনস্টাগ্রামে দিয়ে সারা সহ-অভিনেতা ও অভিনেত্রী এবং কলাকুশলীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। খবর ডিএনএর।

ছবিতে দেখা যাচ্ছে, সারা-ভিকি দুজন দুজনকে জড়িয়ে ধরে আছেন। একে অন্যের চোখের দিকে তাকিয়ে ভালোবাসাবিনিময় করছেন। 

সারা লিখেছেন- ছবির কাজ এত দ্রুত শেষ হয়ে গেছে, বিশ্বাস করতে পারছি না। ধন্যবাদ লক্ষণ ইউতেকার আমাকে সুযোগ করে দেওয়ার জন্য।

ভিকি কৌশলের প্রশংসা করে সারা লিখেছেন- শুটিং সেটে তোমার সঙ্গে প্রতিটা মুহূর্ত আমার স্মরণীয় হয়ে থাকবে। বিশেষ করে পাঞ্জাবি গানের দৃশ্যায়ন ও ক্যাম্পফায়ার অনেক বেশি মনে পড়ছে। ভিকি তুমি পৃথিবীর সবচেয়ে ভদ্র, প্রতিভাবান অভিনেতাদের একজন। আমি তোর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি, তোমার কাছ থেকে বহু কিছু শিখেছি। 

এর জবাবে ক্যাটরিনার স্বামী ভিকি লিখেছেন- তোমার সঙ্গে কাজ করতে পেরে আমি ভাগ্যবান। তুমি ব্যক্তি ও অভিনেত্রী হিসেবে অসাধারণ।

প্রসঙ্গত ভিকি ও সারা এই প্রথম কোনো ছবিতে অভিনয় করলেন। আনন্দ এল রাইয়ের অতরঙ্গি রে তে অভিনয় করে সবার নজর কেড়েছেন সারা। আর ভিকিকে সবশেষ দেখা গেছে সদর উধাম ছবিতে। এর পরই ক্যাটকে বিয়ে করেন ভিকি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.