× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ত্রাণ দিয়ে পুরস্কৃত হচ্ছেন নিপুণ

বিনোদন প্রতিবেদক

২৫ নভেম্বর ২০২২, ১৬:৩৭ পিএম

কোভিড-১৯ এর সময়ে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সহযোগিতা দিয়ে পাশে দাঁড়ানের কারণে ‘কিউকম-ট্র্যাব অ্যাওয়ার্ড-২০২২’ পুরস্কারে ভূষিত হচ্ছেন চিত্রনায়িকা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার। 

আগামীকাল শনিবার (২৬ নভেম্বর) বিকেল ৩টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) মান্না ডিজিটাল ভবনের ফজলুল হক স্মৃতি মিলনায়তনে  তাকে এটি দেয়া হবে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সভাপতি রাজু আলীম। 

ট্র্যাব সভাপতি কাদের মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেবেন সাধারণ সম্পাদক সুহৃদ জাহাঙ্গীর।

সমাজের বিভিন্ন পেশা ও ক্ষেত্রে উদারতা, মানবিকতা এবং কৃতিত্বের মূল্যায়ন করার জন্য টেলিভিশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ট্র্যাব) এই নতুন উদ্যোগটি প্রবর্তন করতে যাচ্ছে। 

পুরস্কারের জন্য মনোনয়নপ্রাপ্তদের আরো কয়েকজন হলেন, কোভিড-১৯ এ বিনামূল্যে নিম্নবিত্ত ও মধ্যবিত্তের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের জন্য শিক্ষার্থী নাফিসা আনজুম খান। মাত্র ১৩ বছর বয়সে মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী আবু সালেক, বীরপ্রতীককে অকুতভয়ের জন্য। চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে নিরাপদ সড়ক চাই আন্দোলন বাস্তবায়ন করার জন্য। কাজী হায়াৎকে দেশাত্ববোধক চলচ্চিত্র নির্মাণে হাফ সেঞ্চুরি করার জন্য। গোলাম সারোয়ার মানিককে পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করার জন্য ও ড. জাহিদ আহমেদ চৌধুরী বিপুলকে আন্তর্জাতিক মাদকবিরোধী কাজে নিয়োজিত থাকার জন্য এ পুরস্কার দেয়া হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.