× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আট বছর পর চলচ্চিত্রে বিন্দু

বিনোদন প্রতিবেদক

০৪ ডিসেম্বর ২০২২, ০৫:২১ এএম

মডেল ও অভিনেত্রী আফসানা আরা বিন্দু দীর্ঘ প্রায় আট বছর পর ফিরছেন চলচ্চিত্রে। ২০১৪ সালে বিয়ের পরপর মডেলিং, নাটক ও চলচ্চিত্র অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন এই লাক্স সুন্দরী। এরপর তাকে আর মিডিয়ার কোনো আড্ডাতেও দেখা যায়নি। সামাজিক যোগাযোগমাধ্যমেও ছিল না তেমন বিচরণ।

চলতি বছরের শুরুতে বিন্দু কাজে ফেরার ইঙ্গিত দিয়েছেন। বলেছেন, ‘কাজে ফেরার ইচ্ছা আছে, কথাবার্তা চলছে। শিগগিরই আমি একটি চলচ্চিত্রে অভিনয় করতে পারি।’ দীর্ঘ সময় পর কাজে ফেরাটা নিশ্চয় ভালো কিছু দিয়েই হবে। ‘বড় ছেলে’খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের নাম ঠিক না হওয়া একটি চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। পর্দায় তার সঙ্গে জুটি হয়ে থাকবেন আরিফিন শুভ। 

এই সিনেমার খবর নিশ্চিত হওয়া গেলেও আনুষ্ঠানিক বক্তব্য দিতে চাননি কেউই। বিন্দুর অভিনয়ে ফেরার খবরটি অস্বীকারও করেননি পরিচালক মিজানুর রহমান আরিয়ান। তিনি জানান, নতুন সিনেমার সবকিছু নিয়ে শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানাবে প্রযোজনা প্রতিষ্ঠান। 

উল্লেখ্য, ২০০৬ সালে ‘লাক্স সুপারস্টার’ প্রতিযোগিতায় রানার-আপ হয়েছিলেন আফসান আরা বিন্দু। তিনি ‘দারুচিনি দ্বীপ’, ‘জাগো’, ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’ ও ‘এই তো প্রেম’ সিনেমার পাশাপশি অনেক নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিকেও অভিনয় করেছেন। এছাড়া তাকে বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবেও দেখা যায়।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.