× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অসুস্থ শাহরুখ, উদ্বিগ্ন ভক্তরা

বিনোদন ডেস্ক

১৮ ডিসেম্বর ২০২২, ১৩:২৭ পিএম

শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘পাঠান’ ঘিরে সমালোচনা যেন থামছেই না। যদিও ব্যাপারটা নিয়ে ভাবছেন না অভিনেতা। কিন্তু ভাবনার জায়গায় তার সাম্প্রতিক অসুস্থতা। প্রিয় অভিনেতার অসুস্থতার খবরে ভীষণ উদ্বিগ্ন তার ভক্তরা।

কী হয়েছে কিং খানের? নিজেই জানালেন সেকথা। শনিবার (১৭ ডিসেম্বর) ১৫ মিনিটের জন্য টুইটারে আসেন বলিউড বাদশাহ। কথা বললেন অনুরাগীদের সঙ্গে। চটজলদি প্রশ্নের উত্তর দিলেন প্রায় সকলের। তাই প্রশ্নের পর প্রশ্ন এলো অনুরাগীদের তরফে। সেখানেই একজন জিজ্ঞেস করে বসেন শাহরুখের ‘খাদ্যাভাস’ নিয়ে। তখনই নিজের অসুস্থতার কথা প্রকাশ্যে আনেন শাহরুখ।

অভিনেতা জানান, ভাইরাল ইনফেকশনে আক্রান্ত তিনি। যার ফলে কোনও ধরনের বাইরের খাবার নয়। শুধু ডাল, ভাত খেয়ে রয়েছেন তিনি। তার অসুস্থতার খবর শুনে উদ্বেগে অনুরাগীরা। কেউ লেখেন, ‘নিজের স্বাস্থ্যের খেয়াল রাখুন, একসঙ্গে এত কিছু চলছে, প্রচার, শুটিং দয়া করে নিজের যত্ন নিন।’ কেউ আবার লেখেন, ‘বিশ্রাম নিন, খাওয়া-দাওয়া ঠিক করে করুন।’ অনেকে আবার জানান, প্রিয় অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে তারা ঈশ্বরের কাছে প্রার্থনা করবেন।

প্রসঙ্গত, ‘পাঠান’ বির্তক চলাকালীনই ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে আসেন শাহরুখ। সেখান থেকে ফিরেই ‘ডাঙ্কি’র শুটিং-এ যোগ দেওয়ার কথা অভিনেতার। আজ থাকবেন কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনালের মঞ্চে। সেখানে ফুটবলার ওয়েন রুনির সঙ্গে বসে করবেন পাঠানের প্রচারণা। সবমিলিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন এ অভিনেতা।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.