× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জিএম নূর আনোয়ার হোসেন

বিনোদন প্রতিবেদক

০৫ জানুয়ারি ২০২৩, ১৫:৩৪ পিএম

বাংলাদেশ টেলিভিশনের জেনারেল ম্যানেজার হিসেবে চট্টগ্রাম কেন্দ্রের দায়িত্ব প্রদান করা হয়েছে নূর আনোয়ার হোসেন রনজুকে। এর আগে তিনি বাংলাদেশ টেলিভিশনের প্রোগ্রাম ম্যানেজার (পিএম-১) হিসেবে কর্মরত ছিলেন।

বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে নূর আনোয়ার হোসেন (রনজু)  ২০০৭ সালে বাংলাদেশ টেলিভিশনের প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা হিসেবে যোগদান করেন।

নূর আনোয়ার হোসেন (রনজু) চাকরি জীবনে অত্যন্ত সুনাম, সততা, দক্ষতা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। বিএনপি ও জামাত জোট সরকারের দুনীর্তি, অপকর্ম, নৈরাজ্য এবং সহিংসতার বিরুদ্ধে প্রায় ২৫০০ পর্বে নির্মিত ও প্রচারিত প্রামাণ্য ফিরে দেখা, এই দিন সেই সময়, আগুন সন্ত্রাস ইত্যাদি অনুষ্ঠানের তিনি নির্মাতা, পরিচালক এবং প্রযোজক হিসেবে দীর্ঘ কয়েক বছর দায়িত্ব পালন করেছেন। 

এছাড়াও তার নির্মিত বর্তমান সরকারের সাফল্য, প্রধানমন্ত্রীকে নিয়ে বিভিন্ন ফিলার, টিভিসি এবং একাধিক নান্দনিক অনুষ্ঠান দর্শককে আকৃষ্ট করেছে। পারিবারিকভাবেই মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী  নূর আনোয়ার হোসেন  ইতোমধ্যে অনুষ্ঠান পরিচালনা এবং প্রযোজনায় বিশেষ অবদানের জন্য কয়েকটি পুরস্কারে ভূষিত হন ।

রাজশাহী বিশ্বাবিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে ২০০১ সালে অনার্স এবং একই বিভাগে ২০০২ সালে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন।

নূর আনোয়ার হোসেন (রনজু) ছাত্র জীবন থেকেই ক্যারিয়ার গড়ায় ব্রত ছিলেন। 

তিনি দৈনিক বাংলার বাণী পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। এছাড়াও তিনি বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), দৈনিক জনতা, উন্নত সমাজসৃজন সংস্থাসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানে কাজ করেছেন।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.