× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রথমবার মেয়েকে প্রকাশ্যে আনলেন প্রিয়াংকা চোপড়া

বিনোদন ডেস্ক

০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩৭ এএম

জোনাস ব্রাদার্সের সঙ্গে ‘হলিউড ওয়াক অব ফেম স্টার’ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। এ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কার স্বামী পপ তারকা নিক জোনাসও। এ অনুষ্ঠানে মা প্রিয়াঙ্কার সঙ্গে ছিলো কন্যা মালতি।

হলিউডের ‘ওআক অফ ফেম’ স্বীকৃতি পেলেন জোনাস। সেই অনুষ্ঠানে উপস্থিত পুরো জোনাস পরিবার। মঞ্চে পুরস্কার নিচ্ছেন মালতীর বাবা নিক। দর্শক আসনে মায়ের কোলে বসে মালতী। বাদামি বডিকন পোশাকে প্রিয়াংকা মায়ের কোলে বসা মালতী সেখানেই ক্যামেরাবন্দি হন প্রিয়াংকা-নিকের কন্যা মালতী। এই ছবি মুহূর্তেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

মেয়ের ত্বক কিংবা চেহারায় ভারতীয় ছাপ খুব একটা নেই। মালতীকে দেখা মাত্র সবাই বলছেন, মেয়েকে দেখতে একেবারে বাবার মতো। প্রিয়াংকা চোপড়া নিজের সোশ্যাল মিডিয়ায় মেয়ের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন।

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হলে প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিষ্টান মতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা হয়। পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি।

২০২২ সালের শুরুর দিকে সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এর আগে মেয়েকে পুরোপুরি ভক্তদের সামনে কখোনেই আনেননি তারকা দম্পতি নিক-প্রিয়াংকা।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.