× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শিল্পকলায় হৃদরোগে আক্রান্ত অভিনেতা আজিজ

হালিম মোহাম্মদ

০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৩৩ এএম

রাজধানীর শিল্পকলা একাডেমির একটি প্রোগ্রামে এসে আকষ্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা ও নির্দেশক আবদুল আজিজ। গতকাল শনিবার সন্ধ্যায় হঠাৎ করে অ্যাটক হলে কাকরাইলের একটি হাসপাতালে ভর্তি করা হয়। 

পরে অবস্থার অবনতি ঘটলে দ্রুত শাহবাগ ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে (বারডেম) নেওয়া হয় ওই অভিনেতাকে। বর্তামানে তাকে ওই হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসা দেয়া হচ্ছে। 

তবে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম।

নাসিম বলেন, আজিজ ভাই শিল্পকলায় একটি অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য শনিবার সন্ধ্যায় আসেন।  সেখানেই হঠাৎ তার শারীরিক অবস্থা খারাপ হয়।

বারডেম হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসকেরা জানান, ভাইয়ের হার্টে গুরুতর অ্যাটাক হয়েছে। একই সঙ্গে ফুসফুসে পানি জমেছে। এখন জরুরিভাবে এনজিওগ্রাম করতে হবে। ফুসফুসের পানি জমার জন্যও আলাদা চিকিৎসা করা হবে।

বেতার নাটক দিয়ে আবদুল আজিজের মিডিয়ায় পথচলা শুরু। ১৯৬৪ সালে তিনি বেতার নাটকে নায়কের চরিত্রে অভিনয় করতেন। দীর্ঘ ৬ দশকের ক্যারিয়ারে তিনি শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। বেতার নাটকের সংখ্যা হাজার ছাড়িয়ে। নাটক সিনেমায় তাকে নিয়মিত দেখা না গেলেও নিয়মিত ইত্যাদিতে দেখা যায়। তার সুস্থতায় পরিবারের সদস্যরা সকলের দোয়া কামনা করেছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.