× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পপির বিয়ে ও সন্তান নিয়ে ধুম্রজাল

সুহৃদ জাহাঙ্গীর

২৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:৩৩ এএম

চিত্রনায়িকা পপির প্রেম, বিয়ে ও সন্তান জন্মদান নিয়ে গত দুই বছর যাবত এক ধুম্রজাল সৃষ্টি হয়ে আছে। এই ধুম্রজালের স্রষ্টা পপি নিজেই। ধুম্রজান সৃষ্টি করে তিনি নিজের পেশা, পরিবার ও সংবাদমাধ্যম থেকে আত্মগোপন করে আছেন দীর্ঘদিন। যে কারণে এখন পর্যন্ত কেউ তার সুনির্দিষ্ট তথ্য ও সন্ধান দিতে পারছেন না। তাই তাকে নিয়ে প্রকাশিত মুখরোচক সংবাদের অধিকাংশই ভিত্তিহীন বলা যায়। ‘সংবাদ সারাবেলা’র দীর্ঘ অনুসন্ধানের ফলাফল তা-ই বলে।

সাম্প্রতিক অনুসন্ধানে একটি অসমর্থিত সূত্র জানায়, চিত্রনায়িকা পপি বর্তমানে ধানমন্ডির একটি ফ্ল্যাটে স্বামী-সন্তান নিয়ে বসবাস করছেন। তার পাশের ফ্ল্যাটেই বাস করছেন উঠতি এক গায়ক। সেই গায়কই তার আরেক সহশিল্পীর কাছে এ তথ্য প্রকাশ করেন। আর সেই সহশিল্পী সেটা তার কাছের কয়েকজনের সঙ্গে শেয়ার করেন আড্ডার আসরে। তবে পপি ধানমন্ডির কোথায়, কোন ফ্ল্যাটে, কাকে নিয়ে এবং কবে থেকে থাকেন এমন সুনির্দিষ্ট কোনো তথ্য উদ্ধার করা যায়নি। অন্যদিকে পপি পরিবারের খুব ঘনিষ্ঠ একজন জানান, পপি পারিবারিক কলহের কারণে পৃথক থাকছেন। সাথে বাবা ও এক বোন নিয়ে ভাড়া কোনো বাসায়। তবে বিয়ে ও সন্তান জন্মদানের বিষয়টি তিনি নিশ্চিত করতে পারেননি। সেই সাথে তিনি জানান, যারা পপির বিয়ে ও সন্তান জন্মদান নিয়ে ভূয়া নিউজ করেছেন তাদের ব্যাপারে পপি খুব শিগগিরই আইনি ব্যবস্থা নিবেন। পপির সঙ্গে আলাপকালে তার ঘনিষ্ঠ এই স্বজনের কাছে তিনি নাকি এমনটিই জানান।

আবার আরেকটি সূত্র জানায়, পপি পারিবারিক কলহের শিকার দীর্ঘদিন থেকেই। তার পরিবারের সদস্যরা কোনো সময়ই তার প্রেম, বিয়ে স্বাভাবিকভাবে মেনে নিতে পারেন না। তিনি বিয়ে করেন অথবা আলাদা থাকেন, এটা তারা কোনোভাবেই চান না। তাই তার প্রেম ও বিয়েতে বাধা হয়ে দাড়ান তারা। পপি দীর্ঘ সময় চেষ্টা করেও বিয়ে করতে অসমর্থ হন। যে কারণে তিনি নিজ পরিবার থেকে আলাদা থাকার লড়াই করে আসছেন দীর্ঘ একযুগেরও বেশি সময় ধরে। আর সেই সকল ব্যর্থ চেষ্টাকে সফল করতেই তিনি নিজের পেশা, পরিবার ও সংবাদমাধ্যম থেকে আত্মগোপন করেন খুব সুকৌশলে। তবে সেই আত্মগোপনের সঙ্গী হিসেবে কোনো স্বামী কিংবা সন্তানের অস্তিত্ব এ পর্যন্ত কেউ নিশ্চিত করতে পারেননি। তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করলে তারাও পপির বিষয়টি এড়িয়ে যান। এ ব্যাপারে তারা কিছুই জানেন না বলে জানান। 

পপির পুরাতন ফেসবুক একাউন্ট ডিঅ্যাকটিভ। তবে নতুন একটি একাউন্ট খুলেছেন প্রায় ৬ মাস আগে। সেখানে প্রায় প্রতিদিনই কোনো না কোনো বিষয় নিয়ে নতুন নতুন পোস্ট দেন। কিন্তু কোনো কমেন্টের রিপ্লাই দেন না। মেসেঞ্জারে কিছু লিখলে সিন করেন, রিপ্লাই দেন না। নতুন একাউন্টটি ফেরিভাইড না হলেও ফেক নয়, এটা তার পোস্ট পড়লেই বোঝা যায়। কারণ ফেক আইডিতে আভ্যন্তরীন বিষয় এবং সাম্প্রতিক তোলা নিজের ছবি প্রকাশ পেত না। তবে তার আগের মোবাইল নাম্বার, হোয়াটসআপ অ্যাকটিভ নেই। তাই এখন পপি নিজে নীরবতা ভেঙে আত্মগোপন থেকে বেরিয়ে আসার অপেক্ষা করা ছাড়া অন্যকোনো উপায় নেই। হয়তো একদিন সবার অপেক্ষার পালা ভেঙে স্বামী-সন্তান নিয়ে অপু বিশ্বাসের মতো লাইভে এসে জানান দিবেন পপি। এখন এই অপেক্ষাতেই আছেন সবাই। তবে কবে সেই অপেক্ষার পালা শেষ হবে কেউ বলতে পারছেন না।

উল্লেখ্য, তিনবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী পপির পুরো নাম সাদিকা পারভীন পপি। তিনি ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’তে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন। এ পর্যন্ত প্রায় দুই শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেন। পপির অভিনীত ও মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্রের মধ্যে রয়েছে রাজু আলীমের ‘ভালোবাসার প্রজাপতি’, আমিরুল ইসলাম শোভার ‘সেভ দ্য লাইফ’ এবং আরিফের ‘শরৎচন্দ্র কাঠগড়ায়’। এছাড়াও আরো কয়েকটি সিনেমার কাজ শুরু হবার কথা। কিন্তু পপির আত্মগোপনের কারণে সেগুলোর নির্মাণ শুরুর কাজ থমকে আছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.