× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বলিউডের নায়িকা হতে নেইমারের সেই প্রেমিকা এখন ভারতে

বিনোদন ডেস্ক

২৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৪৫ এএম

যুক্তরাষ্ট্রে জন্ম নেওয়া কিউবান মডেল নাতালিয়া বারুলিস এই সময়ের অন্যতম সেরা ফুটবলার নেইমারের সঙ্গে প্রেমের কারণে নিয়মিতই খবরে ছিলেন। এ ছাড়া ইনস্টাগ্রামে নগ্ন ছবি পোস্ট করেও চর্চায় ছিলেন নাতালিয়া। নেইমারের সঙ্গে প্রেম ভেঙে গেছে। সেই নাতালিয়া এখন ভারতে। 

বম্বে টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আপাতত তার সব মনোযোগ বলিউডে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করায়।

মার্কিন নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী নাতালিয়া বারুলিস প্রথমবারের মতো ভারতে এসে জানান, এখন হিন্দি ভাষা রপ্ত করছেন, নিচ্ছেন কত্থক নাচের প্রশিক্ষণও। এ ছাড়া অভিনয়ের প্রশিক্ষণ চলছে সমানতালে।

নাতালিয়া বলেন, ‘আমি বরাবরই ভারতে আসতে চেয়েছি, ভারতীয় সংস্কৃতি ভালো লাগে। এ দেশের মানুষ, বলিউড সবকিছু। হতে পারে আমি এখানেও কোনো কাজে যুক্ত হব। মনে হয় না বলিউডে এখনো কোনো লাতিন অভিনেত্রী আছেন। বলিউডের এ ধরনের কাউকে দরকার।’

হিন্দি সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি। বলেন, একটু কষ্ট হলেও কত্থক নাচের ক্লাস উপভোগ করছেন তিনি।

নাচ, মডেলিং ছাড়াও নাতালিয়া ডিজেও বটে। ভারতে আসার আগে থেকেই বলিউড সিনেমা দেখেছেন তিনি। নাতালিয়া বলেন, ‘বলিউড সিনেমা আমি খুব উপভোগ করি। ক্যাটরিনা কাইফের বড় ভক্ত আমি, তিনি আমার আদর্শও বটে। আশা করি, কখনো তার সঙ্গে দেখা হবে। এ ছাড়া আমি সালমান খানকে পছন্দ করি। বলতে পারেন হলিউড তারকাদের চেয়ে বলিউড তারকাদেরই আমার বেশি পছন্দ।’

নাতালিয়া আরও জানান, সম্প্রতি ‘পাঠান’ দেখেছেন তিনি। শাহরুখ খান ছবিটিতে যেভাবে অ্যাকশন করেছেন, সেটা তাঁর মন ভরিয়ে দিয়েছে। এ ছাড়া ছবিতে দীপিকা পাড়ুকোনকেও ভালো লেগেছে তার।

নাতালিয়া জানান, কেবল নেইমারের সাবেক প্রেমিকা হিসেবে পরিচিত হতে চান না তিনি। তিনি বলেন, তিনি এখন সিঙ্গেল, সম্পর্কের চেয়ে কাজ নিয়েই ভাবছেন তিনি। নেইমারের আগে কলম্বিয়ার গায়ক মালুমার সঙ্গেও প্রেম করেছেন তিনি।

নেইমারের সঙ্গে প্রেম নিয়ে নাতালিয়া বলেন, ‘আমার জীবনের সবচেয়ে বড় সংগ্রাম হলো কারও প্রেমিকা হিসেবে পরিচিতি পাওয়া। সে এতটাই বিখ্যাত যে আমার প্রতিভা ঢাকা পড়ে যায়। আমি কারও সাবেক প্রেমিকার চেয়ে বেশি কিছু, কিন্তু আমাকে সেভাবেই তকমা দেওয়া হয়। চেষ্টা করছি এটা ভেঙে সামনে এগিয়ে যাওয়ার। সেই সময়টা এখনো আসেনি, শিগগিরই আসবে।’

তিনি আরও জানান, তার সঙ্গে নেইমারের প্রেম মাত্র কয়েক মাস স্থায়ী হয়। নেইমারকে তিনি অসাধারণ মানুষ হিসেবেও অবিহিত করেন নাতালিয়া।

এদিকে নাতালিয়া বারুলিস ভারতে আসার পর থেকেই হিন্দি সিনেমার অনেক দর্শক বলছেন, ক্যাটরিনা কাইফ বা নোরা ফাতেহির মতো আরেকজনকে পেতে যাচ্ছে বলিউড, যাঁরা ভারতের বাইরে থেকে এসে বলিউডে জনপ্রিয় হয়েছেন। তবে নাতালিয়া শেষ পর্যন্ত কত দূর যাবেন, তা সময়ই বলে দেবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.