× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্বস্তিকার সঙ্গে কেন ভেঙেছিল জিতের সম্পর্ক?

বিনোদন ডেস্ক

০৬ মার্চ ২০২৩, ১১:২২ এএম

ভারতীয় বাংলা সিনেমা জগতে একই সঙ্গে জনপ্রিয় ও বিতর্কিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিউড ক্যারিয়ারে দর্শকদের হিট, সুপারহিট সিনেমাও উপহার দিয়েছেন তিনি। এমনকি অনস্ক্রিনে ‘সাহসী’ অভিনেত্রী হিসেবেও পরিচিত স্বস্তিকা। তেমনি বাস্তবেও তিনি একজন স্পষ্টবক্তা। তাই ইন্ডাস্ট্রিতে সুখ্যাতি এবং কুখ্যাতি দুইটিই রয়েছে তার।

খুব কম বয়সেই বিয়ে করেছিলেন স্বস্তিকা। আবার খুব অল্প বয়সেই মা হয়েছিলেন। তবে বিয়ে টেকেনি। দুইবছর পরই মেয়েকে নিয়ে আলাদা হয়ে যান তিনি। ছোট থেকে মেয়েকে বড় করেছেন একাই।

তবে স্বস্তিকা মুখোপাধ্যায়ের জীবনে যে বসন্ত আসেনি তা কিন্তু নয়। ইন্ডাস্ট্রির মানুষদের সঙ্গেই একাধিকবার প্রেমে পড়েছেন তিনি। তাদের মধ্যে অভিনেতা জিতের সঙ্গে তার ঘনিষ্ঠতা দীর্ঘদিন ধরে চর্চায় ছিল। তবে একে অপরের সঙ্গে সম্পর্কের কথা কখনোই স্বীকার করেননি জিৎ-স্বস্তিকা।

এ জুটি প্রথম একসঙ্গে ‘মাস্তান’ সিনেমাতে অভিনয় করেছিলেন। আর এ সিনেমা থেকেই তাদের দুইজনের রসায়ন নজর কেড়ে নেয় দর্শকদের। শুধু ক্যামেরার সামনে নয়, শোনা যায় এ সিনেমার সেট থেকেই প্রেমের সূত্রপাত হয় তাদের। কিন্তু বেশিদিন টেকেনি সে সম্পর্ক। জানা গেছে, স্বস্তিকার প্রাক্তন স্বামীর কারণেই ভাঙন ধরেছিল তাদের। এরপর থেকে আর একসঙ্গে কোনো সিনেমা করেননি জিৎ-স্বস্তিকা।

বেশ কিছুদিন পর অভিনেত্রী কোয়েল মল্লিকের সঙ্গে নাম জড়ান জিৎ। যদিও সে সম্পর্ক টেকেনি। তবে এরপর মোহনা রতলানির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। আর এদিকে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছেন স্বস্তিকা। তবে কোনো সম্পর্কই আসল ঠিকানা খুঁজে পায়নি।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2023 Sangbad Sarabela All Rights Reserved.