× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এক মাসে স্বরার দুই বিয়ে!

বিনোদন ডেস্ক

০৬ মার্চ ২০২৩, ০৪:৩৭ এএম

গত মাসে প্রেমের টানে ভালোবাসা দিবসের দুইদিন পরই বিয়ে করেছেন স্বরা ভাস্কর। তখন কোনো রকম ঘোষণা ছাড়াই গাঁটছড়া বেঁধেছিলেন এই বলিউড অভিনেত্রী। মাত্রই গত মাসের ১৬ ফেব্রুয়ারি চার হাত এক হয়েছিল স্বরা ভাস্কর ও তার প্রেমিক স্বামী ফাহাদ আহমেদের।

কিন্তু মাস ঘুরতে না ঘুরতেই দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে হচ্ছে স্বরাকে। এক মাসে দুই বার বিয়ে করলেও বিয়ের পাত্র বদলাচ্ছে না, ফাহাদ আহমেদের সঙ্গেই আরও একবার গাঁটছড়া বাঁধবেন স্বরা।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ১৬ ফেব্রুয়ারি ভারতীয় সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে সেরেছেন স্বরা। সেদিন বিয়ের সময় তাদের পাশে ছিলেন ফাহাদ ও স্বরার পরিজন - বন্ধুরা। সেই সময় একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকায় সামাজিক অনুষ্ঠানের জন্য সময় বের করতে পারেননি এই অভিনেত্রী।

ওই সময় আইনি মতে, বিয়ে সেরেই স্বরা জানান, পরে সব আচার - অনুষ্ঠান পালন করে সাত পাক ঘুরবেন তিনি। পরিকল্পনামতো চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি।

জানা গেছে, ১১ থেকে ১৬ মার্চের মধ্যে হতে চলেছে স্বরা ও ফাহাদের বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, দিল্লিতে নিজের দাদু - দিদিমার বাড়িতে ব্যক্তিগত পরিসরে ফাহাদের সঙ্গে মালাবদল করতে চান এই অভিনেত্রী। গায়েহলুদ, মেহেদি, সংগীতসহ - সব অনুষ্ঠানের আয়োজন থাকলেও অতিথি তালিকায় থাকবেন স্বরা ও ফাহাদের আত্মীয়পরিজন ও বন্ধুবান্ধবরাই শুধু। 

ঘটনাচক্রে চলতি সপ্তাহে হোলির পরেই স্বরার বিয়ের অনুষ্ঠান। দুই পরিবারের সবাই যাতে একসঙ্গে উৎসব উদযাপন করতে পারেন, সে কথা ভেবেই সব আয়োজন দেখাশোনা করছেন স্বরা ও ফাহাদ। বসন্তের উৎসবের আমেজে ধুমধাম করে নিজেদের বিয়ে উদযাপন করতে চান এই নবদম্পতি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.