× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাবিনা ইয়াসমিনের স্নেহ-সান্নিধ্যে আকাশ মাহমুদ

বিনোদন প্রতিবেদক

০৬ মার্চ ২০২৩, ০৭:০৯ এএম

আকাশ মাহমুদ, সঙ্গীতাঙ্গনের এই প্রজন্মের বিস্ময় বালক হিসেবেই যাকে অভিহিত করেন অনেকেই। আকাশ মাহমুদ নিজে যেমন গান গেয়ে থাকেন। আবার গানের সুরও করেন, সঙ্গীতায়োজনও করেন তিনি।

তিনি হয়তো কোনোদিন ভাবেননিও যে বাংলাদেশের গানের জীবন্ত কিংবদন্তী সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমিন তার সুরে গান গাইবেন। কিন্তু না ভেবে থাকলেও তার স্বপ্নের চেয়েও অনেক বড় কিছুই তিনি পেয়ে গেছেন। বরেণ্য সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমিন আকাশ মাহমুদের সুরেই গান গেয়েছেন।

এরইমধ্যে গানটির রেকর্ডিংয়ের কাজ শেষ করেছেন আকাশ মাহমুদ। সাবিনা ইয়াসমিনের সঙ্গে কাজ করে ভীষণ খুশি, দারুণ উচ্ছসিত আকাশ মাহমুদ। 

আকাশ মাহমুদ বলেন, ‘যখন মিউজিক ডিরেকশন শুরু করেছিলাম তখন কল্পনাতেও ভাবার সাহস পাইনি যে কখনো শ্রদ্ধেয় সাবিনা ইয়াসমিন ম্যাম তার হাত আমার মাথায় রাখবেন। আমার সুর এবং সঙ্গীত আয়োজনে কোন গান ম্যাম গাইবেন! আজ সেই স্বপ্ন পূরণ হলো! কিংবদন্তি গাইলেন আমার সুর এবং সঙ্গীতে গান।

হারমোনিয়ামে যখন ম্যামকে গানটি তুলে দিচ্ছিলাম বারবার গায়ে কাঁটা দিচ্ছিল! রেকর্ডিংয়ের সময় অবাক হয়ে সেই চেনা কন্ঠ শুনলাম যা এখনো আগের মতোই আছে। আমি গর্বিত।’

এদিকে আকাশ মাহমুদের এমন কাজে তার সাথের সবাই ভীষণ খুশি। তার সুর করা সাবিনা ইয়াসমিনের কন্ঠে গাওয়া গানটির জন্য এখন সবার অপেক্ষা। এরইমধ্যে আকাশ মাহমুদের নতুন গান ‘পাষাণ হিয়া’ ইউটিউবে প্রকাশিত হয়েছে। গানটি লিখেছেন টুটুল স্বপ্নীল। সুর করেছেন নির্মল দাশ। সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আকাশেরই ভাই আশিক মাহমুদ।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.