× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নিরবের কোল থেকে অপু যে কারণে পড়লেন

বিনোদন প্রতিবেদক

১৪ মার্চ ২০২৩, ০৬:৪৬ এএম

সম্প্রতি এক অনুষ্ঠানে গানের তালে নাচছিলেন অপু বিশ্বাস ও নিরব। এক পযায়ে অপুকে কোলে তোলার চেষ্টা করেন নিরব। অপুকে নিয়ে নিরব উলটে পড়ে যান। সঙ্গে সঙ্গে কয়েকজনের সহযোগিতায় নিজেদের সামলে নিয়ে বাকি নাচ শেষ করেন দুজন।

মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছরপূর্তি উপলক্ষে গত শনিবার সন্ধ্যায় সিরাজদিখানের একটি রিসোর্টে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। এ ঘটনায় উপস্থিত দর্শকরা  যেমন অপ্রস্তুত হয়ে পড়েন তেমনি এই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে দেশে বিদেশে আলোড়ন তোলে। 

এ ঘটনার বিবরণে নিরব বলেন, ‘সাধারণত অনুষ্ঠানে যে রকম স্টেজ করা হয়, এ আয়োজনে সে রকম কোনো আয়োজন ছিল না। আমরা টাইলসের ওপর নেচেছি। টাইলস পিচ্ছিল থাকার কারণে বারবার আমাদের পা পিছলে যাচ্ছিল। তারপরও নিজেদের সামলে নিয়ে আর অপু নাচছিলাম। কিন্তু জায়গাটা সংকীর্ণ তার উপর অপুর পোশাকটা ছিল পাতলা পলিয়েস্টার কাপড়ের। সবকিছু মিলিয়ে আমি অপুকে কোলে নিয়ে নাচতে গিয়ে পড়ে যাই। এর বাইরে অন্য কোনো কারণ নেই।’

নিরব আরও বলেন, ‘অনুষ্ঠানে আমি আর অপু মিলে আমরা ‘হৃদয়ের আয়না’, ‘জল পড়ে পাতা নড়ে’, ‘বিয়াইন সাব’সহ চারটি গানের সঙ্গে নাচ করি। এরমধ্যে শেষ গান ছিল ‘বিয়াইন সাব’। সেই গানের সঙ্গে নাচের প্রায় শেষ মুহূর্তে হঠাৎ আমাকে নিয়ে অপু পড়ে যায়। এতে আমরা হালকা ব্যথা পাওয়া ছাড়া তেমন কোনো বড় আঘাত বা চোট পাইনি। আমরা কয়েক সেকেন্ড পরেই স্বাভাবিক উঠি এবং আবার দাঁড়িয়ে নেচেছি। এমনকি আবারও অপুকে কোলে নিয়েই নাচি।’

সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার বা পোস্ট না করার জন্য অনুরোধ করেছিলেন নিরব ও অপু। কিন্তু ভক্তদের অনেকে অনুষ্ঠান ফেসবুকে লাইভ করায় ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে চলে আসে। সেই ঘটনাটি নানাভাবে সংবাদমাধ্যমেও এসেছে। এতে মনঃক্ষুণ্ন নিরব ও অপু।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.